রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক’র কর্মশালা সম্পন্ন



আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ সিলেট জোনের এগারোটি শাখার শাখা ব্যবস্থাপক, দ্বিতীয় কর্তকর্তা, শাখার বিভিন্ন বিভাগের প্রধান সহ ৫৫জন কর্মকর্তা নিয়ে গতকাল শনিবার দিনব্যাপী ইন্টারনাল কট্রোল এণ্ড কমপ্লায়েন্স রিস্ক ম্যানেজমেন্ট ইন ব্যাঞ্চেস শীর্ষক এক কর্মশালা আম্বরখানাস্থ হোটেল বৃটানিয়ায় অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মোঃ ফজলুর রহমান আশরাফীর সভাপতিত্বে ও সিলেট জোনাল অফিসের এফ.এ.ডি.পি নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল-আরফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশনের প্রধান মুহাম্মদ মাহমুদুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রেনিং ও রিসার্চ ইনষ্টিটিউট এর অধ্যক্ষ ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এ. এম. এম. গৌছ উদ্দিন সিদ্দিকী এভিপি, এভিপি কয়ছর খান, এভিপি মিজানুর রহমান, এভিপি আব্দুর রহমান ভূঁইয়া, পিও মোঃ সাইফুল ইসলাম, এস.ই.ও ওমর ফারুক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের বিয়ানীবাজার শাখা কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ। কর্মশালায় আলোচকরা শাখা পর্যায়ে বিভিন্ন ধরণের আভ্যন্তরীন রিস্ক ম্যানেজমেন্টের উপর বিস্তারিত আলোচনা করেন। -বিজ্ঞপ্তি