রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দকে জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন



জগন্নাথপুর প্রতিনিধি:: নব-গঠিত সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

জানাগেছে, ২০ জুলাই কুলেন্দু শেখর দাসকে সভাপতি, মাহতাব উদ্দিন তালুকদারকে সাধারণ সম্পাদক ও অরুন চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে।

এদিকে-নব-গঠিত সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে প্রেসক্লাব উপদেষ্টা ও জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায়, সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাহিত্য সম্পাদক মিছলুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মীরজাহান মিজান, সদস্য আলী আছগর ইমন, কলি বেগম, হেনা বেগম, আফজাল মিয়া, জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য প্রমূখ।

এছাড়া পৃথকভাবে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর পত্রিকার সম্পাদক ইয়াকুব মিয়া, জেপি নিউজ ২৪ ডটকমের সম্পাদক রাশিদ আহমদ চৌধুরী মুরাদ, সংবাদকর্মী আলী জহুর ও ব্যবসায়ী সুমন মিয়া। বিবৃতিদাতারা নব-গঠিত সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দের সফলতা কামনা করেছেন।