মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কামরানের নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালিয়েছেন কুলাউড়া আওয়ামীলীগ



সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে প্রচারণা চালিয়েছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আতাউর রহমান শামীম ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাপদক রফিকুল ইসলাম রেনু’র নেতৃত্বে শুক্রবার রাতে নগরীর বন্দরবাজার এলাকায় প্রচারণা শুরু হয়। এসময় তার ‘নৌকা’ প্রতীকের ভোট চেয়ে লিফলেটও বিতরণ করেন।

গণসংযোগকাল বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আতাউর রহমান শামীম বলেন, সিলেটে নৌকার প্রতীকের জোয়ার ওঠেছে। প্রতিটি মানুষের মুখে এখন শুধু নৌকার শ্লোগান। মানুষ পরিবর্তনের ডাক দিয়েছে। তাই নৌকা প্রতীককে বিজয় করা হলে সিলেটবাসী সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া পাবে।

তিনি আরও বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের হাতে নৌকার প্রতীক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ৩০ জুলাই নৌকাকে বিজয় করে শেখ হাসিনাকে সিলেটবাসীর পক্ষ থেকে উপহার দেওয়া হবে।

গণসংযোগকালে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ সহ কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীও তাদের সাথে গণসংযোগে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি