সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সেঞ্চুরি পেরিয়ে মিম, একে আটকে আছেন টয়া



বিনোদন ডেস্ক:: চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম।

এরমধ্যে চলচ্চিত্রে সেঞ্চুরি পেরিয়ে গেছে এই অভিনেত্রী। অন্যদিকে লাক্স তারকা হয়েও এক ছবিতে আটকে আছেন টয়া।

সিনেমা হলে গতকাল (২০ জুলাই) দুজনের সিনেমাই মুক্তি পেয়েছে। টয়া অভিনয় করেছেন ‘বেঙ্গলি বিউটি’ নামের একটি সিনেমায়। এই ছবির মাধ্যমে বড় বর্দায় অভিষেক হলো টয়ার। এতে টয়ার বিপরীতে অভিনয় করেছেন আমেরিকা প্রবাসী নায়ক-পরিচালক রাহসান নূর।

ছবিছবিটি মুক্তি পেলেও দেখা যাবে শুধু রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকব্লাস্টারে জানিয়েছেন ছবির পরিচালক ও অভিনেতা রাহসান নূর। ছবিটিতে সত্তর দশকের এক নারীর চরিত্রে অভিনয় করেছেনে এই অভিনেত্রী। টয়া-রাহসান ছাড়াও এতে সারা আলম , আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়সহ আরো অনেকে অভিনয় করেছেন।

অন্যদিকে ‘সুলতান’ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিম। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি আমদানি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। গতকাল দেশের ১১৮ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে।

‘সুলতান’ ছবির ট্যাগলাইন ‘দ্য সেভিয়ার’। নির্মাণ করেছেন কলকাতার তারকা নির্মাতা রাজা চন্দ। টান টান উত্তেজনা, মারকাটারি অ্যাকশন, লক্ষ্যপূরণের জেদ আর ভালোবাসার ছোঁয়া এসব কিছু মিলিয়ে ‘সুলতান’র গল্প। একটি তামিল ছবির রিমেকে ‘সুলতান দ্য সেভিয়ার’ নির্মিত হয়েছে।

ঈদ উপলক্ষে পশ্চিমবঙ্গেও শতাধিক হলে ছবিটি মুক্তি পেয়েছিলো। ছবিতে জিৎ ও মিম ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের আমান রেজা, তাসকিন রহমান এবং শহীদুল আলম সাচ্চু।