মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

নির্বাচিত হলে নারীদের উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে কাজ করবো- আইয়ুব করম আলী



ছাতক প্রতিনিধি:: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী আসন থেকে সম্ভাব্য সতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ আইয়ুব করম আলী বলেছেন, দেশের উন্নয়ন ও অর্থনীতিতে নারীদের উল্লেখযোগ্য অবদান থাকা সত্বেও নারীরা এখনো অবহেলিত রয়েছেন।

অর্থনীতির চাকা সচল রাখতে পুরুষের পাশাপাশি নারীদের অবদান অনেক। তাদের অবদান স্বীকার করতে হবে এবং মূল্যায়ন করতে হবে।তিনি আরো বলেন,নারীদের সম্মান ও তাদের ভাগ্যউন্নয়নে সমাজের প্রতিটি মানুষকে কাজ করতে হবে।

আমি নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার কৃষি,শিক্ষা,যোগাযোগ ব্যাবস্থা, গ্রামীন আবকাঠামো, চিকিৎসা ব্যাবস্থা সহজতর, কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূরীকরন ও নারীদের উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে কাজ করবো।

 বিকেলে দোয়ারা উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডের নারী নেতৃবুন্দের সাথে স্থানীয়া আমবাড়ী বাজারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।নারী নেত্রী সামছুন্নাহারের সভাপতিত্বে ও ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সফল আহবায় শামীম আহমদ তালুকদারের সঞ্চালনায় অুনুষ্টিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুবা রানী বিশ্বাস, সুবল বিশ্বাস, অলি বিশ্বাস, সফিক মিয়া, আব্দুল গফুর প্রমূখ।