শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা



নৌকা জিতলে এসআইইউও জিতবে
ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন নৌকা জিতলে এসআইইউও জিতবে। তিনি বলেন নৌকা হল বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও উন্নয়নের প্রতিক।

তিনি সিলেট নগরিকে পরিকল্পিত নগরি হিসেবে গড়ে তুলতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। কামরান আরও বলেন সিলেটের ঐতিহ্যবাহি শিক্ষানুরাগী পরিবারের উদ্যোগে প্রতিষ্ঠিত সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে সকল অপশক্তির হাত থেকে রক্ষা করে এর অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে। তিনি এই বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

তিনি আজ বৃহস্পতিবার সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান শামীম আহমেদ এর আয়োজনে বদর উদ্দিন আহমদ কামরান এর সমর্থনে আয়োজিত এক নির্বাচনী মতবিনিময় সভায় এই কথা গুলো বলেন।
বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতে বোর্ড অব ট্রাস্টিজ এর পক্ষ থেকে বদর উদ্দিন কামরানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান শামীম আহমদ এর পক্ষ থেকে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে বদর উদ্দিন কামরানকে সার্বিক সমর্থন জ্ঞাপন করেন অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য। আইন বিভাগের প্রধান হুমায়ুন কবিরের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন সিন্ডিকেট সদস্য বিজিত চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো: তারেক উদ্দিন তাজ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নুসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, ব্যবসায় প্রশাসন বভিাগরে বভিাগীয় প্রধান আব্দুলাহ আলো, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসেইন, পরীক্ষা নিয়ন্ত্রক হাসান মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সহ শিক্ষার্থীরা।