মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ



ইনসাফ ও উন্নয়নের প্রতীক হিসেবে টেবিল ঘড়িকে বিজয়ী করুন-এডভোকেট জুবায়ের
আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আমার লক্ষ্য হচ্ছে নগরীর ২৭টি ওয়ার্ডের প্রতিটি এলাকাকে সমান গুরুত্ব দিয়ে সুষম উন্নয়ন নিশ্চিত করা।

আসন্ন ৩০ জুলাইয়ের নির্বাচনে টেবিল ঘড়িকে ইনসাফ ও উন্নয়নের প্রতীক হিসেবে মনে করে বিজয়ী করুন। আমরা আপনাদের সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বিশ্বমানের মডেল নগরী উপহার দিবো। ইনশাআল্লাহ।

তিনি বৃহস্পতিবার নগরীর আদালত পাড়ায় কর্মরত আইনজীবীদের সাথে এবং ৮নং ওয়ার্ডের আখালীয়া, নয়াবাজার ও হাওলাদারপাড়া সহ বিভিন্ন এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে পৃথক গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন। এসময় নাগরিক ফোরামের নেতৃবৃন্দ, ২০ দলীয় জোটের বিভিন্ন শরীক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ গণসংযোগে অংশ নেন।

আদালত পাড়ায় গণসংযোকালে উপস্থিত ছিলেন- সিনিয়র আইনজীবী এডভোকেট এ.এস.এম আব্দুল গফুর, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট আলিম উদ্দিন, এডভোকেট আব্দুর রব, এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট মহিউদ্দিন, এডভোকেট মো: ইলিয়াস, এডভোকেট মাসহুদ আহমদ মহসিন, এডভোকেট দিলোয়ার হোসেন শামীম, এডভোকেট তৌহিদুল ইসলাম সোহাগ, এডভোকেট আব্দুল খালিক, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট মকসুদ আহমদ, এডভোকেট রবিউল ইসলাম, এডভোকেট হুসাইনুর রহমান লায়েছ, এডভোকেট জুনেদ আহমদ, এডভোকেট এবাদুর রহমান ও এডভোকেট সাদেক আহমদ সাজন প্রমুখ।

আখালীয়া নয়াবাজার এলাকায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, আলেমে দ্বীন মুফতী আলী হায়দার, সিলেট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, এডভোকেট রেজাউল করিম তালুকদার, মাওলানা মখছুছুর রহমান, মাওলানা আব্দুস শহীদ, রিয়াজ আহমদ, উবায়দুল হক শাহীন ও মাওলানা আব্দুল লতিফ প্রমুখ। -বিজ্ঞপ্তি