মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

আরিফকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী সেলিম



স্টাফ রিপোর্টার::  আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপির বিদ্রোহী বদরুজ্জামান সেলিম শেষ পর্যন্ত আরিফুল হক চৌধুরীকেই সমর্থন দিয়ে সিসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

আজ বৃহস্পতিবার দুপুরে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় এক সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন সেলিম।

তিনি বলেন, নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে চূড়ান্ত নিদের্শণা ছিল আমার মায়ের। বিএনপি আমার রক্তে, আমার মগজে, আমার মনণে। দল থেকে বহিস্কার করার সিদ্ধান্ত কবুল করে নিয়েছিলাম ঠিকই কিন্তু আমার বাসায় সারিবদ্ধভাবে আমার নেত্রী, আমার নেতার ছবি যেভাবে ছিল, সেভাবেই আছে। আমি যখন বাস মার্কায় নির্বাচনী প্রচারণা করে বাসায় আসতাম, তখন এগুলো দেখে চোখে পানি আসতো।

বদরুজ্জামান সেলিম বলেন, সব কিছুর ফায়সালার মালিক আল্লাহ। ভুলবোঝাবুধির কারনেই আমাকে এতোদিন পর্যন্ত মাঠে থাকা লাগলো।

তিনি বলেন, আমার নেত্রীর প্রতি সম্মান দেখিয়ে, আমার নেতা তারেক রহমানের প্রতি সম্মান দেখিয়ে আমার বন্ধু আরিফুল হক চৌধারীকে ধানের শীষে সমর্থন দিলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি’র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির কেন্দ্রীয় নেতা কলিম উদ্দিন মিলন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, খন্দকার আব্দুল মুক্তাদির, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক প্রমুখ।

এছাড়া বদরুজ্জামান সেলিমের মা এবং স্ত্রীও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার রাতে সেলিমের বাসায় গিয়েছিলেন বিএনপির একটি কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেখানে আলোচনার একপর্যায়ে নির্বাচন নিয়ে কথা উঠলে সেলিমকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন কেন্দ্রীয় নেতারা। এসময় আরিফুল হক চৌধুরীও সেখানে উপস্থিত হন।

কেন্দ্রীয় নেতারা সেসময় সেলিমকে বলেন- ‘তুমি দলের লোক, তোমাকে দলে ফিরিয়ে আনতেই আমরা এসেছি।’

এরপর আজ সংবাদ সম্মেলন ডেকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে এখন থেকে আরিফুল হকের পক্ষে কাজ করবেন বলেও জানিয়েছেন বদরুজ্জামান সেলিম।