মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

খোলামেলায় কটাক্ষের শিকার আমিশা প্যাটেল



বিনোদন ডেস্ক:: সম্প্রতি বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল দুবাইতে গিয়েছিলেন ঘুরতে। আর সেখানে গিয়ে শপিং মলে হাজির হয়ে এবার নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়লেন তিনি।

দুবাইয়ের মলে হাজির হয়ে যখন বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন, সেই সময় তাকে ঘিরে ধরেন তার বেশ কিছু ভক্ত।

আমিশা তাদের সঙ্গে ছবি তোলেন। কিন্তু, আমিশার এই অতি খোলামেলা পোশাকের ছবি নিয়ে কটাক্ষ শুরু হয়েছে নেটদুনিয়ায়। ‘কাহো না পেয়ার হ্যায়’-র নায়িকার গোপন অঙ্গ নিয়েও কটাক্ষ করেছেন কেউ কেউ।

আবার অনেকে অশ্লীল মন্তব্য করেন। শুধু তাই নয়, বলিউড অভিনেত্রীর উদ্দেশ্যে একাধিক অহেতুক মন্তব্য-ও করা হয়। যদিও এ বিষয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি আমিশা।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার আমিশার পোশাক নিয়ে সমালোচনা হয়। কখনও আমিশাকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করা হয়। অবার কখনও মদ্যপ ছবি ভাইরাল হওয়াতেও সমালোচনার মুখে পড়তে হয় তাকে।