মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কোটা বাতিল নয়, সংস্কার করে প্রজ্ঞাপন জারি করতে হবে: আখতার হোসাইন



বিশ্বনাথের সৎপুর তালামীযের সংবর্ধনা সভা
বিশ্বনাথ প্রতিনিধি:: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ বলেছেন,  সরকারি চাকুরিতে কোটা ব্যবস্থার ন্যায্য ও গ্রহণযোগ্য সংস্কার এখন সময়ের দাবি। মাননীয় প্রধানমন্ত্রীর কোটা বাতিলের ঘোষণা ন্যায্যতা পরিপন্থী। আন্দোলনকারীরা কোটার সংস্কার চেয়েছিলেন, বাতিল চাননি। কিন্তু প্রধানমন্ত্রী বাতিল করলেন। আন্দোলনকারীদের ন্যায্য দাবির প্রতিক্রিয়া এভাবে দেখানোটা অনুভিপ্রেত। তিনি বলেন, আমি জোর দাবি জানাই, কোটা বাতিল নয়, অনতিবিলম্বে সংস্কার করে প্রজ্ঞাপন জারি করতে হবে।

সোমবার বিকেল ৩টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার সৎপুর কামিল মাদরাসার কনফারেন্স হলে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বিশ্বনাথ (উত্তর) উপজেলা শাখার উদ্যোগে দাখিল ও এসএসসি কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিশ্বনাথ (উত্তর) উপজেলা তালামীযের সভাপতি মুহাম্মদ আব্দুল হান্নান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বিলাল আহমদের পরিচালনায় অনুষ্টান উদ্ভোধন করেন মাওলানা আবু জাফর মো. নুমান, প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় তালামীযের সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আল ইসলার সাধারণ সম্পাদক মুহাম্মদ আজির উদ্দিন পাশা, কেন্দ্রীয় সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনী, সুনামগঞ্জ জেলা তালামীযের সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, সিলেট পশ্চিম জেলা তালামীযের সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ শাহিন আহমদ, সহ অফিস সম্পাদক আলমগীর হোসাইন, পশিক্ষণ সম্পাদক শাহীনুর আমিন, বিশ্বনাথ (দক্ষিণ) উপজেলা তালামীযের সভাপতি মোহাম্মদ ইসলাম উদ্দিন লতিফি, বিশ্বনাথ লতিফিয়া ক্বারী সোসাইটির সাধারণ সম্পাদক মাওলানা মনির উদ্দিন, লামাকাজি ইউনিয়ন পরিষদের সদস্য এনামুল হক এনাম।