মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ বাডস এর ইয়ার লাঞ্চিং মিটিং সম্পন্ন



রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ বাডস এর ইয়ার লাঞ্চিং মিটিং ও ১১ তম ক্লাব এসেম্বলী অনুষ্ঠান গতকাল নগরীর মিরের ময়দানস্থ অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে বিগত বছরের সভাপতি রোটার‌্যাক্টর মো. রাসেল মিয়া নবাগত ও ক্লাবের ১১ তম সভাপতি রোটার‌্যাক্টর মো. তাহিজুল ইসলাম রাজিব কে “প্রেসিডেন্ট কলার’ পরিধান করিয়ে দায়িত্বভার হস্তান্তর করেন। তারপর ক্লাবের সকল সদস্য ফুল দিয়ে নবাগত সভাপতিকে বরন করেন।
রোটার‌্যাক্টর মো. তাহিজুল ইসলাম রাজিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি বদরুল আলম চৌধুরী,আর সি সি, রোটারী ক্লাব অব সিলেট গ্রীণ এর সভাপতি রোটারিয়ান আলি মেরাজ মোস্তাক ও রোটারিয়ান ফখর উদ্দিন।
ক্লাব এসেম্বলীতে কি-নোট স্পিকার হিসেবে সেশন পরিচালনা করেন এক্স রোটার‌্যাক্টর পিপি এনামুল হক চৌধুরী সোহেল, বিভাগীয় প্রধান, ব্যবস্থাপনা বিভাগ, মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজ, রোটার‌্যাক্টর পিপি মিনহাজুল আবেদীন,সিনিয়র শিক্ষক, খুরশিদ আলী উচ্চ বিদ্যালয়, রোটার‌্যাক্টর পিপি ফারহান আহমেদ সোয়েব, ডিষ্ট্রিক্ট কো-অর্ডিনেটর।
অতিথিরা বলেন রোটার‌্যাক্টররা সারা বিশ্বে সমাজ সেবায় অগ্রনী ভুমিকা পালন করে আসছে। বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস উদযাপন, টিকা ও অন্যান্য পরিবেশবান্ধব ও সাস্থ্যসেবামূলক কর্মকান্ডগুলো খুবই প্রশংসনীয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এক্স রোটার‌্যাক্টর পিপি এস এম জাকারিয়া, এক্স রোটার‌্যাক্টর পিপি কমলাকান্ত চক্রবর্তী বাবু, রাহাত নেওয়াজ চৌধুরী,ডিজিএম, লা রোজ হোটেল, রো. পিপি সাইদুল করিম রেজা,, এ ডি আর আর রো. পিপি কিবরিয়া সারোয়ার,রো. পিপি ক্রিপালী চৌধুরী রাহুল, রো. পিপি পরিমল পাল,ডি ডি আর আর রো. পিপি আবুল হাসান রাসেল, ডি এস রো. রাসেল আহমেদ, ডি সি রো. মাহমুদুল হাসান,ডিষ্ট্রিক্ট ট্রেইনার রো. পিপি আহনাফ তাহমিদ, ডি আআর আর বিশেষ প্রতিনিধি রো. খয়রুল ইসলাম, জেড আর রো.মো. রাসেল, রো.হুমায়ুন রশীদ শাহিন, রো. রুহুল আমিন, আর এস রো. জাকির, আইপিপি রো.মাছুম।
ক্লাব সভাপতিদের মধ্যে উপস্থিত ছিলেন রো. আফজাল, রো. সারোয়ার, রো. জালকিফ খান,রো. জুনেদ, রো. মাছুম, রো. জাহান আহমেদ, রো. লোকমান,রো. মাসুদ, রো. সানি রো. ফয়ছল, রো. তিলক, রো. প্রভাকর, রো. আলাল, রো. আবির, রো. মারুফ। ক্লাব সদস্যদের মধ্যে সচিব রো. সুমন জাকির, আমিনুল, রো
রাসেল. রো. সায়েল,রো. রুহেল, রো. রেজা, রো. বেলাল হুসাইন, রো. এরশাদ, রো. শাহজাহান, রো. জুবায়ের, রো. নাজমুল ও অতিথি মামুন প্রমুখ।