সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
জোয়ারে ভাসছে নৌকা  » «   টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «  

মৌলভীবাজারে দুপক্ষের সংঘর্ষে নিহত ২



মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে সরকারি জমি নিয়ে বিরোধের জের ধরে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

শনিবার (১৪ জুলাই) সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, লামুয়া গ্রামের মালেক মিয়া (৫০) এবং পূর্ব লামুয়া গ্রামের শফিক মিয়া (৩৫)।

জানা যায়, সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের লামুয়া গ্রামে দীর্ঘদিন যাবত সরকারি জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছি। গতকাল বিকেল থেকে উত্তেজনার মাত্রা বৃদ্ধি পেলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয় এতে ৫ জন গুরুতর আহত হলে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেই ঘটনায় আজ শনিবার সকালে দুই পক্ষ আবারো রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধলে এতে উভয় পক্ষের একজন করে দুইজন ঘটনা স্থলেই নিহত হয় এবং আহত হয় অন্তত ৩০ জন।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, এই ঘটনায় ৬/৭ জনকে আটক করা হয়েছে।