সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নাস্তিক ফতোয়া দিয়ে ফের আলোচনায় এমপি কয়েছ( ভিডিও সহ)  » «   আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ  » «   প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «  

দুর্নীতি ও লুটপাটমুক্ত ৯নং ওয়ার্ড গঠনে পরিবর্তনের বিকল্প নেই: নজরুল ইসলাম বাবুল



৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, দুর্নীতি ও লুটপাটমুক্ত ৯ নং ওয়ার্ড গঠনে পরিবর্তনের বিকল্প নেই। এই ওয়ার্ডে যে পরিমান দুর্নীতি হয়েছে তা ইতিহাসের পাতায় লিপিবদ্ধ থাকবে। ৯ নং ওয়ার্ডের মানুষের মুখে শুধু দুর্নীতি আর শোষনের গল্প, বঞ্চনার গল্প, প্রহসনের গল্প।

সবার মুখে মুখে প্রকল্পের টাকা আত্মসাতের কাহিনী। তাই ওয়ার্ডবাসী এবার পরিবর্তনের পক্ষে রায় দেবে। ওয়ার্ডবাসী এবার উন্নয়নের প্রতীক রেডিও’র পক্ষে রায় দেবে।

তিনি শুক্রবার রাতে আখালিয়া নেহারিপাড়ায় এলাকবাসী আয়োজিত পথসভায় এ কথা বলেন। নেহারীপাড়ার সুপরিচিত ব্যাক্তিত্ব্য হাজী শওকত আলীর সভাপতিত্বে ও তরুন সংগঠক শেখ আবুল হাসনাত বুলবুলের পরিচালনায় আয়োজিত পথসভায় তিনি আরো বলেন,‘ আজকের এই বিশাল পথসভা প্রমান করে ওয়ার্ডবাসী পরিবর্তনের পক্ষে। ওয়ার্ডবাসী রেডিও মার্কার পক্ষে। ইনশাহআল্লাহ ৩০ তারিখ সারাদিন রেডিও মার্কার বিপ্লব হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাগবাড়ী এলাকার প্রবীন মুরব্বী ছানাউল হক ছানা, সিলেট জেলা বারে প্রবীন আইনজীবী ওবায়দুর রহমান, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি হাজী মাওলানা নওফল।
আরো বক্তব্য রাখেন কামরুজ্জামান রুমান, আজির উদ্দিন, আহমেদ বিজলী, স্বপ্নপুলন সামাজিক সংস্থার সাধারণ সম্পাদক আব্দুর রকিব, বাবুল হোসেন।

অনুষ্ঠান শেষে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুলকে ফুল দিয়ে বরণ করে নেন নেহারীপাড়া সমাজ কল্যান সংস্থার সভাপতি ও সদস্যবৃন্দ। -বিজ্ঞপ্তি