সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «   ওসমানীনগরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক  » «   সিলেট-১: শেষবেলায় আ’লীগের চমক ড. ফরাসউদ্দিন না কামরান  » «   ছাত্রদল থেকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী রানা আহমদ রুনু’র অপকর্ম  » «   ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে  » «  

কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উপদেষ্টা সি.এম মুত্তালিবকে বিদায়ী সংবর্ধনা



শিক্ষা, সমাজ, পরিবেশ উন্নয়নমূলক সংগঠন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উদ্যোগে শুক্রবার (১৩ জুলাই) বিকাল ৫টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের উপদেষ্টা সি.এম মুত্তালিব বিদেশ গমণ উপলক্ষ্যে এক সংবর্ধনা প্রদান করা হয়।

ক্লাব সভাপতি শিক্ষানবীস আইনজীবি মাহবুব আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাবেল চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আব্দুল মালিক চৌধুরী।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উপদেষ্টা সি.এম মুত্তালিব। এসময় তিনি বলেন, কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়ন আমার হৃদয়ে গাঁথা। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন এ সংগঠন ও দেশ-জাতির কল্যাণে কাজ করে যাবো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, রোটারিয়ান পিপি কামাল আহমদ, সংগঠক মনিরুল ইসলাম টিপু, নাগরিক জোট সভাপতি হুমায়ূন কবীর চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ূম।
স্বাগত বক্তব্য রাখেন মহিম তালুকদার। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসা আহমদ চৌধুরী।
বক্তব্য রাখেন সমীর চৌধুরী, শাহনেওয়াজ, রাজিব চৌধুরী, জুবের চৌধুরী, জুনেদ আহমদ, ইসহাক চৌধুরী, কাজল আহমদ, মিলাদ চৌধুরী। এছাড়াও সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।