সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উপদেষ্টা সি.এম মুত্তালিবকে বিদায়ী সংবর্ধনা



শিক্ষা, সমাজ, পরিবেশ উন্নয়নমূলক সংগঠন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উদ্যোগে শুক্রবার (১৩ জুলাই) বিকাল ৫টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের উপদেষ্টা সি.এম মুত্তালিব বিদেশ গমণ উপলক্ষ্যে এক সংবর্ধনা প্রদান করা হয়।

ক্লাব সভাপতি শিক্ষানবীস আইনজীবি মাহবুব আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাবেল চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আব্দুল মালিক চৌধুরী।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উপদেষ্টা সি.এম মুত্তালিব। এসময় তিনি বলেন, কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়ন আমার হৃদয়ে গাঁথা। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন এ সংগঠন ও দেশ-জাতির কল্যাণে কাজ করে যাবো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, রোটারিয়ান পিপি কামাল আহমদ, সংগঠক মনিরুল ইসলাম টিপু, নাগরিক জোট সভাপতি হুমায়ূন কবীর চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ূম।
স্বাগত বক্তব্য রাখেন মহিম তালুকদার। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসা আহমদ চৌধুরী।
বক্তব্য রাখেন সমীর চৌধুরী, শাহনেওয়াজ, রাজিব চৌধুরী, জুবের চৌধুরী, জুনেদ আহমদ, ইসহাক চৌধুরী, কাজল আহমদ, মিলাদ চৌধুরী। এছাড়াও সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।