সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
জোয়ারে ভাসছে নৌকা  » «   টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «  

কুলাউড়ার শিশু রাব্বির চিকিৎসা তহবিলে অর্থ প্রদান



শিশুটি বাঁচতে হলে ৫ লক্ষ টাকার প্রয়োজন

মৌলভীবাজার প্রতিনিধি:: কুলাউড়ার দারিদ্র ৭ বছরের শিশু রাব্বির চিকিৎসা তহবিলে অর্থ প্রদান করেছেন আর্ত মানবতার সেবায় নিয়োজিত শাহ সৈয়দ রাশীদ আলী (রঃ) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ জুবায়ের আলী।

(১৩ জুলাই) শুক্রবার দুপরে উত্তরবাজারস্থ সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয় সম্মুখে রাব্বির চিকিৎসার জন্য তার মায়ের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেটের আহবায়ক আধ্যাপক ডা রুকন উদ্দিন আহমদ।

নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোহেসন, এপেক্সিয়ান ডা হেমন্ত চন্দ পাল,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ফারুক আহমদ, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ,ছাত্রনেতা তারেক আহমদ,রাশীদ আলী ফাউন্ডেশনের সদস্য পারুল মিয়া,কালা মিয়া প্রমূখ।

উল্লেখ্য, রাব্বি জয়চন্ডি ইউনিয়নের উত্তর কুলাউড়া গ্রামের আবু সুফিয়ান ও সানাই আক্তারের ছেলে। ৭ বছরের শিশু রাব্বির হার্টে ছিদ্র, বাল্ব ও কিডনী রোগে দীর্ঘ দিন থেকে ভুগতেছে। দারিদ্র এই শিশুটির চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকার প্রয়োজন। রাজমি¯্রি পিতা তার ছেলের চিকিৎসার জন্য সমাজের সকল শ্রেনীপেশার মানুষের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাঁচবে একটি শিশু, হাসবে একটি পরিবার। তার চিকিৎসা তহবিলে সাহায্যের হাত প্রসারিত করতে সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয়ে যোগাযোগ করতে পারেন।