সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নাস্তিক ফতোয়া দিয়ে ফের আলোচনায় এমপি কয়েছ( ভিডিও সহ)  » «   আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ  » «   প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «  

কুলাউড়ার শিশু রাব্বির চিকিৎসা তহবিলে অর্থ প্রদান



শিশুটি বাঁচতে হলে ৫ লক্ষ টাকার প্রয়োজন

মৌলভীবাজার প্রতিনিধি:: কুলাউড়ার দারিদ্র ৭ বছরের শিশু রাব্বির চিকিৎসা তহবিলে অর্থ প্রদান করেছেন আর্ত মানবতার সেবায় নিয়োজিত শাহ সৈয়দ রাশীদ আলী (রঃ) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ জুবায়ের আলী।

(১৩ জুলাই) শুক্রবার দুপরে উত্তরবাজারস্থ সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয় সম্মুখে রাব্বির চিকিৎসার জন্য তার মায়ের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেটের আহবায়ক আধ্যাপক ডা রুকন উদ্দিন আহমদ।

নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোহেসন, এপেক্সিয়ান ডা হেমন্ত চন্দ পাল,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ফারুক আহমদ, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ,ছাত্রনেতা তারেক আহমদ,রাশীদ আলী ফাউন্ডেশনের সদস্য পারুল মিয়া,কালা মিয়া প্রমূখ।

উল্লেখ্য, রাব্বি জয়চন্ডি ইউনিয়নের উত্তর কুলাউড়া গ্রামের আবু সুফিয়ান ও সানাই আক্তারের ছেলে। ৭ বছরের শিশু রাব্বির হার্টে ছিদ্র, বাল্ব ও কিডনী রোগে দীর্ঘ দিন থেকে ভুগতেছে। দারিদ্র এই শিশুটির চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকার প্রয়োজন। রাজমি¯্রি পিতা তার ছেলের চিকিৎসার জন্য সমাজের সকল শ্রেনীপেশার মানুষের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাঁচবে একটি শিশু, হাসবে একটি পরিবার। তার চিকিৎসা তহবিলে সাহায্যের হাত প্রসারিত করতে সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয়ে যোগাযোগ করতে পারেন।