বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

লাভলী রোডকে আধুনিক আবাসিক এলাকার মতো গড়ে তোলা হবে: নজরুল ইসলাম বাবুল



লাভলী রোডকে সিলেটের আধুনিক আবাসিক এলাকার মতো গড়ে তোলা হবে। উপশহর –হাউজিং ষ্টেটের আদলে ঢেলে সাজানো হবে এই এলাকা। তৈরি করা হবে নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

২৪ ঘন্টা সিসিটিভি ক্যামেরায় নিরাপত্তা পর্যবেক্ষন করা হবে। বৃহস্পতিবার ৯ নং ওয়ার্ডের লাভলী রোডে গণসংযোগকালে এ কথা বলেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল।

তিনি আরোও বলেন-এখনো অন্য ওয়ার্ড থেকে যোজন যোজন পিছিয়ে আছে এই ওয়ার্ড। আর লাভলী রোডে উন্নয়নের ছাপ নেই। এই এলাকার সড়কগুলো দেখলে মনে হয় পৌর শহরের মতো। ইনশাল্লাহ নির্বাচিত হলে লাভলী রোড ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধিত হবে।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন লাভলী রোড এলাকার বাসিন্দা ওয়াহিদ চৌধুরী, নাসের হোসেন, আব্দুর রহমান, খালেক, আব্দুর গনি । এ সময় তার সাথে উপস্থিত ছিলো লাভলী রোড এলাকার তরুন সমাজের প্রতিনিধিরা। গনসংযোগকালে লাভলী রোড এলাকার ময়-মুরব্ব, তরুন সমাজের প্রতিনিধি, ছাত্রছাত্রী সকলের ভালোবাসায় সিক্ত হন। পরিবর্তনে পক্ষ্যে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে এলাকবাসী নজরুল ইসলাম বাবুলকে সাদরে বরণ করে নেন।