বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

গণসংযোগে আরিফ: জীবনের শেষ দিনটি পর্যন্ত সিলেটের উন্নয়নে কাজ করতে চাই



ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় ঐক্যজোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘সিলেটের পবিত্র ভূমিতে যারা অতীতে অন্যায় অবিচার করেছেন তারা পেশাজীবন, পারিবারিক ও সামাজিক ক্ষেত্রে ধ্বংস হয়েছেন।

সুতরাং সাবধান, এই সিলেটের মানুষ যেমন অন্যায়কে সহ্য করেন না, তেমনি এই পবিত্র মাটির সাথে প্রতারণা-প্রবঞ্চনা করে কেউ শান্তিতে থাকতে পারেননি।’
বৃহস্পতিবার (১২ জুলাই, ২০১৮ ইংরেজী) দুপুরে সিলেট মহানগরী এলাকার লতিফ সেন্টার, সিটি সেন্টার, ওভারসিজ সেন্টার, ব্লু ওয়াটার শপিং সিটি, জালালাবাদ মার্কেট, ইদ্রিস মার্কেট, সিলেট প্লাজা সহ সংলগ্ন মার্কেট ও বিপনী বিতানে গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী এসব কথা বলেন।

গণসংযোগকালে সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছে আরিফুল হক চৌধুরী দোয়া ও আশীর্বাদ কামনা করে বলেন, ‘নানা প্রতিবন্ধকতা, বাধা বিপত্তির মধ্য দিয়েও ইস্পাত কঠিন মনোবল নিয়ে আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে আমার সমর্থক ও অনুসারীদের নানাভাবে হয়রানি করা শুরু হয়েছে।

কিন্তু আমি ভয় পাই না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন। অতীতে সুখে দুঃখে-দুঃসময়ে সিলেটের মানুষ যেভাবে আমাকে আগলে রেখেছেন তা আমি এবং আমার পরিবার কোনদিন ভুলব না। আর তাই উন্নয়নকামী সিলেটবাসীর ভালোবাসা ও মমতার প্রতিদান হিসেবে আমি আমার বাকী জীবন সিলেটের উন্নয়নে সঁপে দিয়েছি, জীবনের শেষ দিনটি পর্যন্ত আমি সিলেটের উন্নয়নে নিবেদিত থাকতে চাই।’

জিন্দাবাজার এলাকায় গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, শ্রমিকদল মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী, যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল শুক্কুর, ব্যবসায়ী নেতা বদরুজ্জামান বদরুলসহ আরও অনেকে।
আরিফুল হক চৌধুরী যোহরের নাজ বন্দরবাজারস্থ কালেক্টরেট মসজিদে আদায় করেন এবং নামাজ আদায় শেষে মুসল্লীদের সাথে কুশল বিনিময় এবং দোয়া কামনা করেন।

এদিকে আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী বৃহস্পতিবার সকাল থেকে মহানগরীর দাঁড়িয়াপাড়া, জল্লারপাড়, রিকাবীবাজার, মেডিকেল রোড এলাকা ও সংলগ্ন পাড়া মহল্লায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, ‘আরিফুল হক চৌধুরীর পরিবারের একমাত্র ভরসার জায়গা হচ্ছেন সিলেটের জনগন। সিলেটের মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ার কারণেই শত প্রতিবন্ধকার মাঝেও আরিফুল হক চৌধুরী সিলেটের উন্নয়নে সাহসী ও চ্যালেঞ্জিং কাজ বাস্তবায়ন করেছেন।