শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

অধ্যক্ষ’র উপর হামলা, কোম্পানীগঞ্জে তোলপাড়



কোম্পানীগঞ্জ প্রতিনিধি::সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার এম সাইফুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নজরুল ইসলাম দু’দফা হামলার শিকার হয়েছেন। বর্তমানে তিনি সিলেট এমজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার (১১ জুলাই ) সকাল ১১ ঘটিকায় স্থানীয় কাঁঠালবাড়ি গ্রামের বিল্লাত আলির ছেলে ইমন আহমদ এম সাইফুর রহমান ডিগ্রি কলেজে উৎপাত শুরু করলে

অধ্যক্ষ নজরুল ইসলাম তাকে বাধা প্রদান করলে ইমন আহমদ অধ্যক্ষকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। পরে কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) মাসুদ রানা লাঞ্ছনাকারী ইমনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের জেল অনাদায়ে ৩০০০০ ( ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়।

পরে ইমন আহমদ জরিমানার ত্রিশ হাজার টাকা আদায় করে। কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) মাসুদ রানা জানান, মাগরিবের নামাযের পর হিংসার বর্শবর্তী হয়ে আবারও অধ্যক্ষ’র উপর হামলা করে ইমন ও তার দল ।

খবর পেয়ে আমরা অধ্যক্ষ নজরুল ইসলামকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি ঘটলে সিলেট এমজি ওসমানি মেডিকেল ও কলেজ হাসপাতালে প্রেরণ করি।

বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। লাঞ্ছনাকারী ইমন আহমদ এই কলেজের ছাত্র। তার উৎপাতে পুরো কলেজের শিক্ষক ছাত্ররা সবসময় আতংকিত থাকত বলে অভিযোগ রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাঞ্ছনাকারী ইমনকে গ্রেফতার করার জন্য আমরা চেষ্টা করছি। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন,
মামলা করার প্রস্তুতি চলছে ।