শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

কোম্পানিগঞ্জ সাইফুর রহমান ডিগ্রী কলেজের প্রিন্সিপালের উপর হামলা



ডেস্ক রিপোর্ট:: কোম্পানিগঞ্জ সাইফুর রহমান ডিগ্রী কলেজের প্রিন্সিপালের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার রাত সাড়ে ৭টায় কলেজ মসজিদের সামনে প্রিন্সিপাল নজরুল ইসলামের উপর হামলায় চালায় সন্ত্রাসীরা।
জানা গেছে পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে হমলা চালায় উপজেলা বি এন পির সহ সভাপতি বিল্লাত আলীর ছেলে ইমন ও সোহেলের নেতৃত্বে সন্ত্রাসী দল এসময় দেশীয় অস্ত্র দিয়ে চুরিঘাত করে পালিয়ে যা।

পরে স্থানীয় লোকজন উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয় পর র শারীরীক অবস্থার অবনতি হলে কর্তবরত ডাক্তরের পরার্মশে উসমানী হাসপাতালে প্রেরন করা হয়।

উক্ত হমলার তিব্র নিন্দা জানিয়েছেন কোম্পানিগঞ্জ ডেভেলাপমেন্ট সোসাইটি সিলেটের সভাপতি মো সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম সোহেল আহমদ সহ সভাপতি তাজ উদ্দীন তাজ, আমিনুল ইসলাম হামীম ইকবাল হোসেন,শামসুল আলম, সহ সাধারন সম্পাদক ইমরান হেলাল