বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

সাফওয়ান আলম কোরেশীকে গ্রেফতারে সিলেট বিভাগ ছাত্রদলের তীব্র নিন্দা ও প্রতিবাদ



সিলেট জেলা ছাত্রদলের সদ্য সাবেক সদস্য সাফওয়ান আলম কোরেশীকে গ্রেফতারে তীব্র নিন্দা ওপ্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রদল ছাত্রদলের সহ সভাপতি (সিলেট বিভাগ) মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ।

বিবৃবিতে নেতৃবৃন্দ বলেন, কোনও অপরাধ ছাড়াই সাফওয়ান আলম কোরেশীকে গ্রেফতার করা হয়েছে, যা কোনভাবেই এ স্বাধীন দেশের সভ্য সমাজে মেনে নেয়া যায় না।

আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গ্রেফতার, হামলা ও মামলা দিয়ে গণতন্ত্র উদ্ধারের জিয়ার সৈনিকদের কেউ কোনদিন থামিয়ে রাখতে পারেনি, বর্তমান সরকারও পারবে না।’ সাফওয়ান আলম কোরেশী অবৈধ সরকার বিরোধী আন্দোলনে রাজপথের সাহসী নেতা।

সরকারের সাজানো মিথ্যা মামলা থেকে আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে তিনি আবারও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে থেকে সাহসী ভূমিকা পালন করবেন। নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি দাবী করেন। পাশাপাশি সকল রাজবন্দি সহ অবিলম্বে জনপ্রিয় ছাত্রনেতা সাফওয়ান আলম কোরেশী এর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন। বিজ্ঞপ্তি