শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে অর্থদন্ড



 গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে ৬জুয়াড়িকে অর্থদন্ড দেয়া হয়েছে।  তাদের গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালত এ দন্ড প্রদান করেন।
জানা যায়, মঙ্গলবার ভোর রাতে জুয়া খেলা থেকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগনা বাজার থেকে মৃত ছালিক মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৩), সোনাপুর গ্রামের মৃত নিছার আলীর পুত্র নোমান মিয়া (৩৫), এখলাছপুর গ্রামের সোনাহর আলীর পুত্র সাবুল মিয়া (৩৩), উত্তর গোলাপনগর গ্রামের আজবর আলীর পুত্র আলমাছ উদ্দিন (৩৬), উত্তর গোলাপনগর গ্রামের আব্দুর নূরের পুত্র সয়দুর রহমান (৪৫) ও এখলাছপুর গ্রামের মৃত মকবুল আলীর পুত্র সুরাব উদ্দিন (৩০)কে আটক করে ডিবি।

এর পর বিকেলে ভ্রম্যমান আদালতে হাজির করা হয় আটককৃতদের। পরে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজেস্ট্যাট সুন্ত ব্যনার্জি ওই জুয়াড়িদের জুয়া খেলার অপরাথে প্রত্যাহকে দুইশত টাকা করে ১হাজার দুই শত টাকা জরিমানা করেন। পরে মুচলেখা দিলে আটককৃত জুয়াড়িদের ছেড়ে দেয়া হয়।