বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে অর্থদন্ড



 গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে ৬জুয়াড়িকে অর্থদন্ড দেয়া হয়েছে।  তাদের গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালত এ দন্ড প্রদান করেন।
জানা যায়, মঙ্গলবার ভোর রাতে জুয়া খেলা থেকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগনা বাজার থেকে মৃত ছালিক মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৩), সোনাপুর গ্রামের মৃত নিছার আলীর পুত্র নোমান মিয়া (৩৫), এখলাছপুর গ্রামের সোনাহর আলীর পুত্র সাবুল মিয়া (৩৩), উত্তর গোলাপনগর গ্রামের আজবর আলীর পুত্র আলমাছ উদ্দিন (৩৬), উত্তর গোলাপনগর গ্রামের আব্দুর নূরের পুত্র সয়দুর রহমান (৪৫) ও এখলাছপুর গ্রামের মৃত মকবুল আলীর পুত্র সুরাব উদ্দিন (৩০)কে আটক করে ডিবি।

এর পর বিকেলে ভ্রম্যমান আদালতে হাজির করা হয় আটককৃতদের। পরে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজেস্ট্যাট সুন্ত ব্যনার্জি ওই জুয়াড়িদের জুয়া খেলার অপরাথে প্রত্যাহকে দুইশত টাকা করে ১হাজার দুই শত টাকা জরিমানা করেন। পরে মুচলেখা দিলে আটককৃত জুয়াড়িদের ছেড়ে দেয়া হয়।