শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

কাউন্সিলর আজাদকে জেলা পরিষদের সদস্য সাজনা চৌধুরীর অভিনন্দন



সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্ধিতায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আজাদুর রহমান আজাদকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা পরিষদের সদস্য ও জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সাজনা সুলতানা হক চৌধূরী।
বুধবার (১১ জুলাই) গণমাধ্যমে এক বিবৃতিতে তিনি জানান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদের নেতৃত্বে সিসিকের ২০নং ওয়ার্ড একটি সুন্দর ও পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড হিসেবে ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। তার নেতৃত্বেই ২০নং ওয়ার্ড হয়ে উঠবে আধুনিক ও নাগরিক সুযোগ সুবিধা সম্পন্ন একটি আদর্শ ওয়ার্ড। তিনি ২০নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ ওয়ার্ডবাসী এবং সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন এবং ধন্যবাদ জানান।
উল্লেখ্য, এবারের নির্বাচনে ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছিলেন তিন জন প্রার্থী। তারা হচ্ছেন বর্তমান কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মিঠু তালুকদার ও বিএনপি নেতা আব্দুল গফফার। এদের মধ্যে বিএনপি নেতা আব্দুল গফফারের মনোনয়ন বাতিল করে দেয় নির্বাচন কমিশন এবং আজাদকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন মিঠু। আর তাই বিনা বিনা প্রতিদ্বন্ধিতায় ৪র্থ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলেন মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।