বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

কাউন্সিলর আজাদকে জেলা পরিষদের সদস্য সাজনা চৌধুরীর অভিনন্দন



সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্ধিতায় ৪র্থ বার কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আজাদুর রহমান আজাদকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা পরিষদের সদস্য ও জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সাজনা সুলতানা হক চৌধূরী।
বুধবার (১১ জুলাই) গণমাধ্যমে এক বিবৃতিতে তিনি জানান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদের নেতৃত্বে সিসিকের ২০নং ওয়ার্ড একটি সুন্দর ও পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড হিসেবে ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। তার নেতৃত্বেই ২০নং ওয়ার্ড হয়ে উঠবে আধুনিক ও নাগরিক সুযোগ সুবিধা সম্পন্ন একটি আদর্শ ওয়ার্ড। তিনি ২০নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ ওয়ার্ডবাসী এবং সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন এবং ধন্যবাদ জানান।
উল্লেখ্য, এবারের নির্বাচনে ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছিলেন তিন জন প্রার্থী। তারা হচ্ছেন বর্তমান কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মিঠু তালুকদার ও বিএনপি নেতা আব্দুল গফফার। এদের মধ্যে বিএনপি নেতা আব্দুল গফফারের মনোনয়ন বাতিল করে দেয় নির্বাচন কমিশন এবং আজাদকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন মিঠু। আর তাই বিনা বিনা প্রতিদ্বন্ধিতায় ৪র্থ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলেন মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।