শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

উন্নয়নে বিশ্বাসী বলে সিলেটবাসী নৌকার পক্ষে ঐক্যবদ্ধ : কামরান



রিকাবীবাজার ও আশপাশ এলাকায় প্রচারনা
ডেস্ক নিউজ:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন- উন্নয়নে বিশ্বাসী বলে সিলেটের মানুষ এখন নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। যেখানেই যাচ্ছি মানুষের ভালোবাসায় ও দোয়া সিক্ত হচ্ছি। আশাকরি আগামী ৩০ শে জুলাই সিলেটের মানুষ নৌকার পক্ষে মত দেবেন।

তিনি বলেন- এই সিলেট আধ্যাত্মিক শহর, প্রবাসী শহর। এই নগরীকে উন্নত নগরী করে গড়ে তোলতে হলে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহন প্রয়োজন। একই সঙ্গে সিলেটের সামাজিক শক্তিকে পূনরায় প্রতিষ্ঠিত করে সন্ত্রাস ও মাদকের বিপক্ষে প্রতিরোধ গড়ে তোলতে হবে।

বদরউদ্দিন আহমদ কামরান বুধবার দুপুরে সিলেটের রিকাবীবাজার পয়েন্টে গনসংযোগকালে প্রিন্ট ও টেলিভিশন মিডিয়ার সাংবাদিকদের কাছে এ কথা বলেন। এ সময় তিনি আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবার সহযোগিতা কামনা করেন। বদরউদ্দিন আহমদ কামরান রিকাবীবাজারের সর্বস্তরের ব্যবসায়ী সহ সাধারন মানুষের সঙ্গে গনসংযোগ করেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগরীর ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মুজিবুর রহমান সাহেদ, মুরাদ আহমদ মুরন, আব্দুর রহমান, বদরুল ইসলাম, শ্যামল সিং, শামী আহমদ, নজরুল ইসলাম, হাফিজ আহমদ, সুয়েব আহমদ সহ রিকাবীবাজার এলাকার ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।