বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

ক্যামেরার সামনে সাতবার নগ্ন: আমি হাউ হাউ করে কেঁদেছিলাম



বিনোদন ডেস্ক:: নেটফ্লিক্সের ওয়েব সিরিজ সেক্রেড গেম এখন ঝড় তুলেছে বিনোদন জগতে। প্রতিদিনই বিনোদন দুনিয়ার খবরের শিরোনামে উঠে আসছে অনুরাগ কাশ্যপ ও বিক্রম আদিত্য মোতওয়ানির এই ওয়েব সিরিজ।

তবে এবার এই ওয়েব সিরিজের এক দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী কুবরা সাইত।

এক ইংরেজি দৈনিকে সাক্ষাৎকার দিতে গিয়ে কুবরা জানান, পরিচালকের কথায় ক্যামেরার সামনে আমাকে সাতবার নগ্ন হতে হয়েছিল!’

সেক্রেড গেম ওয়েব সিরিজে কুবরাকে এক রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে দেখা গেছে। কুবরা জানান, বিক্রম আমাকে বার বার একই দৃশ্যে অভিনয় করতে বলছিল। আর বারবারই বলছিল এটাই শেষবার। আমাকে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়ে দাঁড়াতে হয়েছিল। প্রত্যেকটি শটের পরেই আমি মাটিতে শুয়ে হাউ হাউ করে কেঁদেছিলাম।

কুবরা আরও বলেন, তবে যখন দৃশ্যটি দেখি। আমি হতবাক হই। অদ্ভুত সুন্দরভাবে ওই দৃশ্যটি দৃশ্যায়ণ করেছেন বিক্রম। আমি সত্যিই আপ্লুত। তবে বিক্রম কিন্তু বার বার আমার কাছে ক্ষমাও চেয়েছেন, এই দৃশ্যটিকে বার বার ক্যামেরা বন্দি করার জন্য।