রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

ক্যামেরার সামনে সাতবার নগ্ন: আমি হাউ হাউ করে কেঁদেছিলাম



বিনোদন ডেস্ক:: নেটফ্লিক্সের ওয়েব সিরিজ সেক্রেড গেম এখন ঝড় তুলেছে বিনোদন জগতে। প্রতিদিনই বিনোদন দুনিয়ার খবরের শিরোনামে উঠে আসছে অনুরাগ কাশ্যপ ও বিক্রম আদিত্য মোতওয়ানির এই ওয়েব সিরিজ।

তবে এবার এই ওয়েব সিরিজের এক দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী কুবরা সাইত।

এক ইংরেজি দৈনিকে সাক্ষাৎকার দিতে গিয়ে কুবরা জানান, পরিচালকের কথায় ক্যামেরার সামনে আমাকে সাতবার নগ্ন হতে হয়েছিল!’

সেক্রেড গেম ওয়েব সিরিজে কুবরাকে এক রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে দেখা গেছে। কুবরা জানান, বিক্রম আমাকে বার বার একই দৃশ্যে অভিনয় করতে বলছিল। আর বারবারই বলছিল এটাই শেষবার। আমাকে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়ে দাঁড়াতে হয়েছিল। প্রত্যেকটি শটের পরেই আমি মাটিতে শুয়ে হাউ হাউ করে কেঁদেছিলাম।

কুবরা আরও বলেন, তবে যখন দৃশ্যটি দেখি। আমি হতবাক হই। অদ্ভুত সুন্দরভাবে ওই দৃশ্যটি দৃশ্যায়ণ করেছেন বিক্রম। আমি সত্যিই আপ্লুত। তবে বিক্রম কিন্তু বার বার আমার কাছে ক্ষমাও চেয়েছেন, এই দৃশ্যটিকে বার বার ক্যামেরা বন্দি করার জন্য।