মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সালেহ’র বিরুদ্ধে ভূড়িভোজের মাধ্যেমে ভোটারদের প্রলোভিত করার অভিযোগ



আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮ এর ১০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সালেহর আহমেদ চৌধুরীর বিরুদ্ধে ভূড়িভোজের মাধ্যমে ভোটারদের প্রলোভিত করার অভিযোগ করেছেন একি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: তারেক উদ্দিন তাজ।

রির্টানিং অফিসার বরাবর এক অভিযোগ পত্রে তিনি জানান, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মহানগর বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য ও সাবেক ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সালেহ আহমেদ চৌধুরীর উদ্যোগে অত্র ওয়ার্ডে তার মাতুলায়ে (মামার বাড়ি, ৪৫-ডহর আ/এ, ১০নং ওয়ার্ড) নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের ভোটারদেরকে প্রলোভিত ও প্রভাবিত করার জন্য আগামী শুক্রবার (১৩/০৭/২০১৮৭ইং তারিখ) এক বিশাল ভূড়ি ভোজের আয়োজন করা হয়েছে, উক্ত ভুড়ি ভোজনে কৌশলে ভোটারদের গণহারে আমন্ত্রণ দেওয়া হচ্ছে, যাহা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থি।

বিগত নির্বাচনেও উক্ত প্রার্থী অনুরূপ ঘটনা ঘটিয়ে কিছু সংখ্যক তার অনুসারীকে র‌্যাব/পুলিশ এর হাতে ন্যস্ত করে একটি নাটক সাজিয়ে ভোটারদের মনে প্রভাব ফেলে নির্বাচনী ফায়দা হাসিল করে।
মো: তারেক উদ্দিন এসময় রির্টানিং অফিসারকে বিষয়টি দ্রুত আমলে নিয়ে সরকারের নির্বাচনী আচরণ বিধি সুরক্ষার আহবান জানান। অভিযোগের জবাবে রির্টানিং অফিসার বিষয়টি খতিয়ে দেখার আশ্বাশ দেন। এদিকে সালেহ আহমদ চৌধুরীর এই অপকৌশলের বিরুদ্ধে ফুঁসে উঠেছে স্থানীয় জনসাধারণ। তারা এ ভূড়িভোজকে সালেহ আহমদের অতীত অপকর্মের ধারাবাহিক কাজ বলে আখ্যায়িত করছেন। -বিজ্ঞপ্তি