সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আমির খসরুর কাছে ছাত্রদলের পদবঞ্চিতদের নালিশ



নবগঠিত সিলেট ও মহানগর ছাত্রদলের ভারসাম্যহীন পকেট কমিটি বাতিলের দাবিতে বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিঠির অন্যতম সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছেন পদত্যাগকারী ও পদবঞ্চিত ছাত্রদল নেতৃবৃন্দ।
গত সোমবার দুপুরে আমির খসরু সিলেটে সাংগঠনিক সফরে আসলে নগরীর একটি অভিজাত হোটেলে সৌজন্য সাক্ষাত করেন ছাত্রদল নেতারা।
এসময় লিখিত অভিযোগ তুলে ধরে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন,সিলেট সিসিক নির্বাচনে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করার লক্ষ্যে বিভিন্ন ব্যাক্তিকে প্রলোভনের মাধ্যমে অযোগ্য, অশিক্ষিত, অনভিজ্ঞ এবং দুরদর্শীহীন,মৎস্য ব্যবসায়ী,মুরগী ব্যবসায়ী ও নগরীর চিহিৃত জুয়াড়ী সাবেক ছাত্রলীগ কর্মীদেরকে সংগঠনের মূল দায়িত্বে মনোনীত করা হয়েছে। যা সংগঠনের জন্য অত্যন্ত ক্ষতিকর ও গঠনতন্ত্র বিরোধী। যার কারণে দলের দুঃসময়ে শিক্ষিত, ত্যাগী, ভদ্র, নির্যাতিত ছাত্রদলের নেতাকর্মীরা সংগঠনের কাজ করার মনোবল হারিয়ে ফেলেছে,কালো টাকার আতাঁতের এই কমিঠি বাতিলের জন্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর মাধ্যমে জননেতা তারেক রহমানের এই বিষয়ে হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট ছাত্রদলের সদ্য পদত্যাগকারী সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, মহানগরের সহ সভাপতি সোহেল রানা, যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা,আনোয়ার হোসেন রাজু,মহানগরের যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুল মজিদ চৌধুরী মুহিব।
পদবঞ্চিত নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দীন রুবেল,এমসি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক বদরুল আজাদ রানা,সদস্য সচিব দেলওয়ার হোসাইন,ল’কলেজ ছাত্রদলের সভাপতি আবু ইয়ামিন চৌধুরী,জেলার সাবেক কর্মসূচি ও প্রণয়ন বিষয়ক সম্পাদক ইমরানুল ইসলাম জাসিম,মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু,জেলা ছাত্রদলের সাবেক সদস্য মিজানুর রহমান প্রমুখ।