বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

ঠেলা গাড়ি প্রতীক পেলেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: তারেক উদ্দিন তাজ



ডেস্ক রিপোর্ট:: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১০নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসনিক পরিচালক মো: তারেক উদ্দিন তাজ ঠেলা গাড়ি প্রতীক পেলেন।
আজ মঙ্গলবার সিলেটের নির্বাচন কমিশন অফিস থেকে ঠেলা গাড়ি প্রতীক গ্রহণ করেন।

সিলেটের নির্বাচন কমিশন অফিস থেকে ঠেলা গাড়ি প্রতীক গ্রহণের পর পরই তিনি বলেন, গরীব দু:খি মেহনতি মানুষের মার্কা ঠেলা গাড়ি প্রতীক হিসেবে পেয়েছি। এই মার্কা নিয়ে নির্বাচিত হলে এই ১০নং ওয়ার্ডকে গ্রীন ওয়ার্ড ও ক্লিন ওয়ার্ড গঠনে কাজ করব।
তিনি আরও বলেন এই ওয়ার্ডে সাধারণ জনগন সম্পূর্ন নাগরিক সেবা থেকে বঞ্চিত।

তিনি নির্বাচিত হলে পানির সংকট নিরসনে, শিক্ষা ব্যবস্থার উন্নয়নে, রাস্তা-ঘাট, ড্রেইন-কালভাট উন্নয়নে, নারীর অধিকার প্রতিষ্ঠা, নারী নির্যাতন বন্ধে, সিসি ক্যামেরা স্থাপনে, ওয়ার্ডবাসীকে ফ্রি ওয়াই-ফাই এর আওতায় আনা, বর্জ্য নিস্কাশনে স্থায়ী সমাধানে, জলাবদ্ধতা দুরিকরনে, মজসিদ, মাদ্রাসা ও ঈদগাহর উন্নয়নে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও ভিজি এফ কার্ড সঠিক বন্টনে, বস্থিবাসী’র উন্নয়নে, ডিজিটাল ওয়ার্ডে গঠনে, দুর্নীতি ও দখল মুর্ক্ত, মাদক ও সন্ত্রাস মুক্ত, সমাজিক সংগঠন এর উন্নয়নে, যুব সমাজের উন্নয়নে কাজ করে যাবেন। পরিশেষে তিনি বলেন, ১০নং ওয়ার্ডে আমি একজন সেবক হিসেবে কাজ করতে চাই। সেজন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।