রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

ঠেলা গাড়ি প্রতীক পেলেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: তারেক উদ্দিন তাজ



ডেস্ক রিপোর্ট:: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১০নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসনিক পরিচালক মো: তারেক উদ্দিন তাজ ঠেলা গাড়ি প্রতীক পেলেন।
আজ মঙ্গলবার সিলেটের নির্বাচন কমিশন অফিস থেকে ঠেলা গাড়ি প্রতীক গ্রহণ করেন।

সিলেটের নির্বাচন কমিশন অফিস থেকে ঠেলা গাড়ি প্রতীক গ্রহণের পর পরই তিনি বলেন, গরীব দু:খি মেহনতি মানুষের মার্কা ঠেলা গাড়ি প্রতীক হিসেবে পেয়েছি। এই মার্কা নিয়ে নির্বাচিত হলে এই ১০নং ওয়ার্ডকে গ্রীন ওয়ার্ড ও ক্লিন ওয়ার্ড গঠনে কাজ করব।
তিনি আরও বলেন এই ওয়ার্ডে সাধারণ জনগন সম্পূর্ন নাগরিক সেবা থেকে বঞ্চিত।

তিনি নির্বাচিত হলে পানির সংকট নিরসনে, শিক্ষা ব্যবস্থার উন্নয়নে, রাস্তা-ঘাট, ড্রেইন-কালভাট উন্নয়নে, নারীর অধিকার প্রতিষ্ঠা, নারী নির্যাতন বন্ধে, সিসি ক্যামেরা স্থাপনে, ওয়ার্ডবাসীকে ফ্রি ওয়াই-ফাই এর আওতায় আনা, বর্জ্য নিস্কাশনে স্থায়ী সমাধানে, জলাবদ্ধতা দুরিকরনে, মজসিদ, মাদ্রাসা ও ঈদগাহর উন্নয়নে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও ভিজি এফ কার্ড সঠিক বন্টনে, বস্থিবাসী’র উন্নয়নে, ডিজিটাল ওয়ার্ডে গঠনে, দুর্নীতি ও দখল মুর্ক্ত, মাদক ও সন্ত্রাস মুক্ত, সমাজিক সংগঠন এর উন্নয়নে, যুব সমাজের উন্নয়নে কাজ করে যাবেন। পরিশেষে তিনি বলেন, ১০নং ওয়ার্ডে আমি একজন সেবক হিসেবে কাজ করতে চাই। সেজন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।