মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ঘুড়ি প্রতীক পেলেন কাউন্সিলর পদপ্রার্থী পিযুষ কান্তি দে



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পিযুষ কান্তি দে ঘুড়ি মার্কা প্রতীক পেয়েছেন। তিনি গতকাল ১০ জুলাই মঙ্গলবার সিলেটের নির্বাচন কমিশন অফিস থেকে ঘুড়ি মার্কা প্রতীক পান। এ সময় প্রতীক পেয়ে তার ওয়ার্ডের ভোটারদের নিয়ে আনন্দ উল্লাসিত ভাবে নির্বাচন কমিশন অফিস থেকে বের হয়ে আসেন।

ঘুড়ি মার্কা প্রতীক পাওয়ার পর এক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় কাউন্সিলর পদপ্রার্থী পিযুষ কান্তি দে বলেন- ১২ নং ওয়ার্ডকে একটি সুন্দর ও পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড গঠনের লক্ষ্যে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি।

সকল মানুষের সেবা করাই আমার মূল উদ্দেশ্য। সম্মানিত নাগরিকবৃন্দের পরামর্শ, সাহার্য্য-সহযোগিতায় এবং ওয়ার্ডকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত করাই হবে আমার প্রধান কাজ। তিনি বলেন- ১২ নং ওয়ার্ডের মানুষ আমার প্রিয় স্বজন ও আপনজন।

আমি সকল মানুষের সমর্থন নিয়ে শিক্ষা ও স্বাস্থ্য বিষয়েও কাজ করতে আগ্রহী। আমি আশাবাদী ওয়ার্ড উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির স্বার্থে আগামী ৩০ জুলাই ১২ নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকবৃন্দ আমাকে ঘুড়ি প্রতীকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দেবেন। আমি সকল মানুষের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী। পাশাপাশি তিনি প্রতীক পেয়ে ওয়ার্ডের বিভিন্ন স্থানে গিয়ে মুরব্বিয়ানদের সাথে দোয়া ও আর্শিবাদ চান। বিজ্ঞপ্তি