বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ এ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন



কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী প্রাচীনতম বিদ্যাপীঠ পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে ও ফলপ্রসু প্রচেষ্টায় বুধবার (১০ জুলাই) সকালে পাড়ুয়া বাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবী ও অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি হাজী আব্দুল বাছিরের সভাপতিত্বে ও মোঃ মদরিছ আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাজী মো. সিকান্দার আলী, গেদা মিয়া মেম্বার, আফজল হোসেন বতুল্লাহ, আবুল হোসেন মেম্বার, বিলাল আহমদ, আব্দুল জলিল মেম্বার, শওকত আলী বাবুল প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল হাছিবকে আহ্বায়ক ও মো. সামছুজ্জামান দুলনকে সদস্য সচিব করে পাড়–য়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ এ্যালামনাই এসোসিয়েশন গঠন করা হয়।
গঠিত কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও গঠনতন্ত্র তৈরী করার নির্দেশ দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল হেকিম, যুগ্ম আহ্বায়ক কাওছার আহমদ ও নাছরিন জাহান ফাতেমা, যুগ্ম সদস্য সচিব মো. মদরিছ আলী ও জাকির হোসেন, সদস্য আব্দুল হামিদ বাবু, মোঃ মামুন আহমদ, এখলাছুর রহমান (মেম্বার), জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম চান মিয়া, এড. আফতাব উদ্দিন, শরীফ উদ্দিন, সুরুজ আলী সুজা, নঈম উদ্দিন শহীদ তালুকদার, শামসুল ইসলাম, মোস্তফা কামাল, আব্দুর রাজ্জাক, আফজাল হোসেন, ইকবাল হোসেন, মোঃ আজাদ মিয়া, মোঃ সুজাত হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ রুপন মিয়া, মোঃ মনজুর আহমদ, শেখ সালাহ উদ্দিন পলাশ, শামছুল আলম, মোঃ বেলাল আহমদ, আমিনুল ইসলাম হামিম, সিরাজুল ইসলাম, মোঃ ফারুক মিয়া, আতিকুর রহমান সুজন।