শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

সিলেটে বিএনপি থেকে বিদ্রোহী প্রাথী সেলিমকে বহিস্কার



স্টাফ রিপোর্টার:: দলীয় শৃংখলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার সুষ্পষ্ট অভিযোগে সিলেটে মহানগর বিএনপির সেক্রেটারী বদরুজ্জামান সেলিমকে বাংলাদেশ জাতীয়বাদী-দল বিএনপির প্রাথমিক পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

দলের সহ-দপ্তর সম্পাদক মো: তইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে, এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য যে বদরুজ্জামান সেলিম, দল ও ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে সিলেট সিটি করপোরেশ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করে, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অনড় অবস্থানে থাকেন।

সেই সাথে দলের প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে উদ্দেশ্য প্রণোধিতভাবে বিষোদগার করেন। দলের নির্দেশনা মানতে, দফায় দফায় অনুরোধ করা হয় তাকে। কিন্তু রহস্য জনক ভাবে নিজের প্রার্থীতা প্রশ্নে জেদি হয়ে উঠেন তিনি।