শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

সিলেটে বিএনপি থেকে বিদ্রোহী প্রাথী সেলিমকে বহিস্কার



স্টাফ রিপোর্টার:: দলীয় শৃংখলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার সুষ্পষ্ট অভিযোগে সিলেটে মহানগর বিএনপির সেক্রেটারী বদরুজ্জামান সেলিমকে বাংলাদেশ জাতীয়বাদী-দল বিএনপির প্রাথমিক পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

দলের সহ-দপ্তর সম্পাদক মো: তইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে, এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য যে বদরুজ্জামান সেলিম, দল ও ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে সিলেট সিটি করপোরেশ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করে, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অনড় অবস্থানে থাকেন।

সেই সাথে দলের প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে উদ্দেশ্য প্রণোধিতভাবে বিষোদগার করেন। দলের নির্দেশনা মানতে, দফায় দফায় অনুরোধ করা হয় তাকে। কিন্তু রহস্য জনক ভাবে নিজের প্রার্থীতা প্রশ্নে জেদি হয়ে উঠেন তিনি।