শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

আগামী সংসদ নির্বাচনে নৌকা বিজয়ী করতে শুরু হয়েছে স্বেচ্ছাসেবকলীগের ওয়ার্ড কমিটি গঠন



সুনামগঞ্জ প্রতিনিধি:: আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে শাল্লায় পর্যায়ক্রমে শুরু হয়েছে স্বেচ্ছাসেবকলীগের ওয়ার্ড কমিটি গঠন। শাল্লা উপজেলার তরুন সমাজ সেবক, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠস্বর, উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও যুবলীগের একমাত্র কান্ডারী অরিন্দম চৌধুরী অপুর নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশ্বজিত চৌধুরী নান্টু প্রতিটি ইউনিয়ের ওয়ার্ড কমিটি গঠন শুরু করেছেন। গতকাল আটগাও ইউনিয়ন থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।

আটগাঁও ইউপি’র ৬, ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিশ্বজিত চৌধুরী নান্টু সাক্ষরিত এ কমিটি গুলো আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়। ৬ নং ওয়ার্ডের সভাপতি হিসাবে সুব্রত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক মোঃ লোকমান হেকিম।

৭নং ওয়ার্ডের সভাপতি আল আমিন মিয়া ও সাধারণ সম্পাদক সুরঞ্জিত দাস। ৮ নং ওয়ার্ডের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মহিম উদ্দিন। ৯ নং ওয়ার্ডের সভাপতি রবীন্দ্র কুমার তালুকদার ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এর নাম ঘোষণা করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নান্টু চৌধুরীর সভাপতিত্বে ও জিল্লুর রহমানের পরিচালনায় উক্ত কমিটি গঠন সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা এনামূল বারী লেলিন, অরিন্দম চৌধুরী অপু, অজয় তালুকদারসহ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখেই এই কমিটি আশাকরি এই নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি ওয়ার্ড কমিটি নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করবে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহব্বায় পলাশ চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আলেক মিয়া,ইমন চৌধুরী,যোগময় দাস সহ ১নং আটগাঁও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।