শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে শুরু হচ্ছে ইনডোর স্পোর্টস টুর্নামেন্ট



মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘৯ম এমইউ ইনডোর স্পোর্টস টুর্নামেন্ট-২০১৮’ শুরু হচ্ছে আগামী ১৫ জুলাই। এমইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের নগর ক্যাম্পাসে টুর্নামেন্ট চলবে ২৫ জুলাই পর্যন্ত।

টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য সোমবার (৯ জুলাই) থেকে শুরু হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম। বিশ্ববিদ্যালয়ের নগর ক্যাম্পাসের রবীন্দ্র নজরুল মঞ্চে আগামী শনিবার পর্যন্ত চলবে এ কার্যক্রম।

টুর্নামেন্টে মিনি ক্রিকেট, মিনি ফুটবল, দাবা, ক্যারম, টেবিল টেনিস, স্টাম্প ব্রেক, টিক-ট্যাক-টো, বেলুন যুদ্ধ প্রভৃতি ইভেন্ট থাকছে।
মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (প্রশাসন) ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা তারেক ইসলাম বলেন, শিক্ষার্থীদের মনোদৈহিক বিকাশের জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ। তাই প্রতি বছর আউটডোর এবং ইনডোর খেলাধুলার আয়োজন করা হয়। শিক্ষার্থীরাও আগ্রহভরে খেলাধুলায় অংশগ্রহণ করে। -বিজ্ঞপ্তি