বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

জগন্নাথপুরে প্রেমিকার মামলায় প্রেমিক গ্রেফতার



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেমিকার মামলায় প্রেমিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানাগেছে, গত প্রায় ৮ মাস আগে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের খাগাউড়া গ্রামের তুহেল মিয়া (২২) ও একই গ্রামের আয়না বেগমের (আয়মনা) (২০) মধ্যে প্রেমের সম্পর্কের সুবাদে শারীরিক সম্পর্ক গড়ে উঠে।

এতে প্রেমিকা গর্ভবর্তী হয়ে যান। এক পর্যায়ে সামাজিকভাবে বিয়ে না করায় প্রেমিকা বাদী হয়ে তার প্রেমিককে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ৮ জুলাই রোববার সুনামগঞ্জ শহরের হাজী পাড়া এলাকা থেকে প্রেমিককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে জগন্নাথপুর থানা পুলিশ। মামলার তদন্তকারি কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই হাবিব-২ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।