শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

সিলেটে ভোটার বিহীন নির্বাচন করতে চায় আ’লীগ



স্টাফ রিপোর্টার::  সিলেট সিটিতেও ভোটার বিহীন নির্বাচন করতে নীল নকশা শুরু করেছে আওয়ামীলীগ।

আজ সোমবার সিলেটে সংবাদ সম্মলনে এমন অভিযোগ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, নির্বাচনী আচরন বিধি লংঙ্গন করে আওয়ামীলীগের প্রার্থীর সমর্থনে শ্রমীকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ সভা, গনসংযোগ করে যাচেছ।

নির্বাচনী আচরন বিধি লংঙ্গন করার পরও নির্বাচন কমিশন কোন ধরনের পদক্ষেপ নিচ্ছে না। তিনি বলেন, নির্বাচনী লংঙ্গন হয় এ ধরনে কোন কার্যক্রম বিএনপির প্রার্থী করেন সিলেটে।

তিনি অভিযোগ করে বলেন, এতো মধ্যে আইনশৃংখলার সিংস্থার বিভিন্ন বাহীনি বিএনপির নেতাকর্মীদের হুমকি, ভয়ভীতি, প্রর্দশন ও ৩০ তারিখের আগে সিলেটে থেকে চলে যেতে বলছে। তিনি বলেন, জনগনকে বাইরে রেখে ভোট কেন্দ্র দখল করার প্রক্রিয়া সিলেটেও শুরু হয়ে গেছে।

ভোট কেন্দ্র যাতে ভোটার যেতে পারে না সেই ধরনের কর্মকান্ড তারা শুরু করেছে। বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম সর্ম্পকে আমির খসরু বলেন, বিদ্রোহী প্রার্থীর বিষয়ে দলীয় সিন্ধান্ত কিছু দিনের মধ্যে জানানো হবে।  ২০দলীয় জোটের একক মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। জামাতের প্রার্থী সর্ম্পকে তিনি বলেন, তারা দলীয়ভাবে আলোচান করে প্রার্থী প্রত্যার করবেন বলেন তিনি জানান।
আমির খসরু মাহমুদ বলেন, সিলেটের মানুষ শান্তিপ্রিয়। তারা স্বাধীনচেতা। তারা সবধরনের ষড়যন্ত্র প্রতিহত করে ভোট কেন্দ্রে যাবে। এবং বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীকে নির্বাচিত করবে।