শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

পৃথিবীর সেরা যৌন আবেদনময়ী অভিনেত্রী



বিনোদন ডেস্ক:: কেট আপটনের বয়স তখন মাত্র ষোলো। বলা চলে শখের বশেই গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। হীরা চিনতে দেরি হয়নি এজেন্সির। সেই দিনই তাকে সাইন করে কোম্পানি এবং কয়েক দিনের মধ্যেই পাড়ি নিউ ইয়র্ক।

সেই যে শুরু হয়েছিল কেট আপটনের যাত্রা, তার পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর কভার পেজ, সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে।

ওই বিদেশি ম্যাগাজিনের সাম্প্রতিক ইস্যুতে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড তালিকা। সেই তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট। মার্কিন মুলুকের মিশিগানে তাঁর জন্ম। স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে তাঁর ছবি ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১১ সালেই তাঁর একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এর পর ২০১৪ সালে ইন্টারনেটে তাঁর নগ্ন ছবি লিক হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয়। তবে সেই সব নিয়ে কোনওদিনই মাথা ঘামাননি কেট। মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর হায়েস্ট পেইড মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন, মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরও বেড়ে গিয়েছে তাঁর তারকামূল্য।

সবচেয়ে মজার কথা, এই তালিকায় তিনি এবছর পিছনে ফেলে দিয়েছেন কার্দাশিয়ান বোনেদেরও।