শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রধান বার্তা সম্পাদকের মাতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক



স্টাফ রিপোর্টার:: দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রধান বার্তা সম্পাদক, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দক্ষিণ সুরমা মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষিকা রেহানা পারভীন মুক্তার মাতা সালমা রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …… রাজিউন)। গতকাল শনিবার (৭ জুলাই) সকাল ৬টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ডায়াবেটিক ও বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউপির বিয়াবাইল গ্রামের মরহুম হাবিবুর রহমানের স্ত্রী। বর্তমানে ছেলে-মেয়ে নিয়ে তিনি নগরীর মজুমদারপাড়ায় বসবাস করতেন।

এদিকে মরহুমার মৃত্যুর খবর পেয়ে তার বাসায় ছুটে যান সাংবাদিকসহ বিভিন্ন মহলের লোকজন। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মরহুমার নামাজে জানাযা গতকাল শনিবার বাদ জোহর নগরীর নয়াসড়ক জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে হযরত মানিক পীর (র:) মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়। জানাযায় সাংবাদিক, রাজনীতিবিদসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আফছর উদ্দিনের শোক

দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রধান বার্তা সম্পাদক, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দক্ষিণ সুরমা মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষিকা রেহানা পারভীন মুক্তার মাতা সালমা রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন। এক শোক বার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া মরহুমার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দৈনিক কাজিরবাজার পত্রিকার সম্পাদক আলহাজ্ব মো: এখলাছ-উর-রহমান চৌধুরী, বার্তা সম্পাদক সোয়েব বাসিত, সিনিয়র স্টাফ রিপোর্টার জেড এম শামসুল, স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দ, স্টাফ রিপোর্টার জেরজিজ ফাতেমা রেখা, স্টাফ ফটোগ্রাফার রেজা রুবেল ও মো: করিম মিয়া, কম্পিউটার অপারেটর সৈয়দ গোলাম আহাদ, পেইষ্টার আল-ফরহাদ মতিন, জি.এম. ও বিজ্ঞাপন ব্যবস্থাপক অনিল চন্দ্র রায়।
আরিফুল হক চৌধুরীর শোক

সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রধান বার্তা সম্পাদক রেহানা পারভীন মুক্তার মাতা সালমা রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী। এক শোকবার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন যাতে মরহুমাকে জান্নাতুল ফেরদৌস দান করেন আরিফুল হক চৌধুরী এই দোয়া করেন।
সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক
সিলেট প্রেসক্লাবের সদস্য, দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রধান বার্তা সম্পাদক রেহানা পারভীন মুক্তা’র মাতা সালমা রহমানের মৃত্যুতে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।