শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

গোলাপগঞ্জে স্কুলের দপ্তরী নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন



গোলাপগঞ্জে স্কুলের দপ্তরী নিয়োগ বাতিলের দাবিতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শনিবার ৮ নং ভাদেশ্বর ইউনিয়নের তেরাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুল প্রাঙ্গনে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্কুলের শিক্ষার্থী ও শতাধিক অভিভাবক অংশ নেন।

বিশিষ্ট মুবব্বি আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং আব্দুল ওয়াহাব এনু’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কাদির কালন, আব্দুস ছামাদ ছানু, মো. আব্দুল জব্বার, আব্দুল কাইয়ুম পিনু, কুলন আহমদ, আছমা বেগম, মাহমুদ আলী, মস্তকিন আলী, চাদ উদ্দিন, আবুল হোসেন, জিলাল উদ্দিন, আব্দুল খালিক কালাই, সফিক আহমদ, খালেদ আহমদ, আবুল কালাম, মজনু মিয়া, রুহেল আহমদ ও জয়নাল আহমদ। সভায় বক্তারা বলেন, স্কুলের দপ্তরী নিয়োগ বাতিল না করা পর্যন্ত ক্লাস বর্জন অব্যাহত থাকবে।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রধান শিক্ষক ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন অনিয়ম করে যাচ্ছেন। নিয়মিত স্কুলে ক্লাস হয় না, ফলে লেখাপড়ার মান খুবই শোচনীয়। শহীদ দিবস সহ বিভিন্ন জাতীয় দিবসের কোনো ধরণের কর্মসূচী গ্রহণ করা হয় না। এ ব্যাপারে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কাদির কালনের কাছে জানতে চাইলে তিনি জানান দাবি আদায় না হওয়া পর্যন্ত স্কুলে সব ক্লাস বর্জন থাকবে। রবিবার এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়া হবে।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ সরকার বলেন, স্কুলে দপ্তরী নিয়োগ দেয়া হয়েছে কমিটি মাধ্যমে। এ কমিটিতে স্কুল ম্যানেজিং কমিটির লোকজন ছাড়াও প্রশাসনের লোকজন ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমি অবগত নই। খোঁজ খবর নিয়ে আমি ব্যবস্থা গ্রহন করবো। -বিজ্ঞপ্তি