শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

বিশ্বকাপ ফুটবল খেলা দেখা: কমলগঞ্জে চেয়ারে বসা নিয়ে হামলায় এক যুবক আহত



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ থেকে::  চলমান বিশ্বকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালের ব্রাজিল বনাম বেলজিয়ামের খেলার সময় একটি চায়ের দোকানে টিভি দেখতে খালি চেয়ারে বসা নিয়ে বিরোধে হামলায় মনসুর আহমদ(২০) নামের এক যুবক গুরুতর আহত হয়ে শুক্রবার রাত থেকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আহত মনসুর আহমদের বাড়ি আদমপুর ইউনয়িনের আধকানি গ্রামে। শুক্রবার (৬ জুলাই) দিবাগত রাত ১টায় আদমপুর ইউনিয়নের মধ্যভাগ নতুন বাজার এলাকায় মনছব মিয়ার চায়ের দোকানে এ ঘটনাটি ঘটে।

ঘটনার খবর শুনে গতকাল শনিবার(৭ জুলাই) বিকাল সাড়ে ৩টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে আহত হয়ে চিকিৎসাধীন মনসুর আহমদ বলেন, তিনিসহ গ্রামের অনেক দর্শকই আধকানী নতুনবাজারে মনছব মিয়ার চায়ের দোকানের টিভিতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখেন। শুক্রবার রাতের দ্বিতীয় খেলা ব্রাজিল বনাম বেলজিয়ামের খেলার অর্ধেকের সময় দর্শক নাঈম মিয়া(২০) চেয়ার ছেড়ে বাইরে চলে যান। এই সময়ে কুদ্দুছ মিয়া(৭০) নামের এক বৃদ্ধ দর্শক চেয়ার খালি পেয়ে বসে যান। নাঈম মিয়া ফিরে এসে এ বৃদ্ধকে চেয়ার ছেড়ে দিতে বলে।

এতে তিনি (মনসুর) বৃদ্ধকে চেয়ার থেকে না তুলে নিজে দাঁড়িয়ে খেলা দেখতে বললে তর্কবিতর্কের এক পর্যায়ে নাঈম মিয়া ক্ষিপ্ত হয়ে সঙ্গীয় সরফ উদ্দীন(২৪), সিরাজ মিয়া(২৫) ও আসিম মিয়া(২৩) মিলে তার উপর(মনসুরের) লাঠিসোটা নিয়ে হামলা চালায়। হামলায় মনসুর আহমদের মাথা ফেটে যাওয়াসহ দেহের বিভিন্ন স্থানে জখম হয়। উপস্থিত গ্রামবাসীরা মনসুর আহমদকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শনিবার বিকালে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিক্যাল সহকারী জাহিদ হাসান জানান, লাঠির আঘাতে মনসুর আহমদের মাথা ফেটে গেছে। তার মাথায় ৬টি সেলাই লেগেছে। তাছাড়া তার দেহের বিভিন্ন স্থানে জখম আছে। অভিযুক্ত নাঈম মিয়া, সরফ উদ্দীন, সিরাজ মিয়া ও আসিম মিয়ার সাথে কথা বলার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি। তবে সরফ উদ্দীনের বাবা গরজন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি আহত মনসুরের পরিবারের সাথে যোগাযোগ করেছেন। তিনি তাদেরকে বলেছেন আগে চিকিৎসা হোক তার পর সামাজিক বিচার করে চিকিৎসার ব্যয়সহ দায়ীদের বিরুদ্ধে সামাজিক ব্যবস্থা গ্রহন করা হবে। কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক ধাম বলেন, ফুটবল খেলা দেখার সময় হামলায় এক যুবক আহত হওয়ার কথা শুনেছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতে দেখবেন। এখন আহত ব্যক্তি অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।