শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

মৌলভীবাজার সমিতি সিলেটের প্রথম ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন



ডেস্ক নিউজ:: সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত হত দরিদ্র মানুষদের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নস্থ আহমদনগর দাখিল মাদরাসায় ৬ জুলাই শুক্রবার দিনব্যাপী প্রথম ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় ১ম ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন কররেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদ এর সাবেক চিফ হুইপ ও সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ।
মৌলভীবাজার সমিতি সিলেটের সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এর সভাপতিত্বে ও ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা কমিটির আহবায়ক কমরেড মোঃ সিকান্দর আলীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী, সমিতির জীবন সদস্য ও সাবেক সিভিল সার্জন ডাঃ শফিক উদ্দিন আহমদ, সমিতির সহ-সভাপতি প্রফেসর ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান। উপস্থিত ছিলেন সমিতির অর্থ সম্পাদক মোঃ আলীম উদ্দিন মান্নান, সমাজকল্যাণ সম্পাদক নুরুল হক সোহেল, জীবন সদস্য সৈয়দ মহশিন হোসেন, আব্দুস শুক্কুর, ইমতিয়াজ আহমেদ বুলবুল, স্থানীয় আওয়ামীলীগ নেতা ইলিয়াছুর রহমান মহরম, বদরুজ্জামান চৌধুরী জহির, অধ্যক্ষ কাজী মাওলানা আলম চৌধুরী প্রমুখ।

ইউনিয়ন পরিষদের সদস্য রিপন ইসলাম মইনুল ও মিজান রহমান মিষ্টারের নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবক এর সমন্বয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন প্রফেসর ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, ডাঃ মামুন পারভেজ, ডাঃ নমিতা দাস সানী, ডাঃ মিতুল কুমার দাস, ডাঃ কামরুল ইসলাম, ডাঃ রাসেল আহমদ ও ডাঃ হাসান আলম।

অনুষ্ঠানে বন্যাদুর্গত চার শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সুন্দর ও সফল ভাবে সম্পন্ন করার জন্য মেম্বার রিপন ইসলাম মইনুল ও মিজান রহমান মিস্টার সহ যারা সহযোগিতা করেছেন তাদেরকে সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আহবায়ক কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও মৌলভীবাজার, রাজনগর ও কুলাউড়াতে ৩টি ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন করতে সমিতির সকল সদস্যবৃন্দকে সহযোগিতা করার আহবান জানানো হয়েছে।