বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মেয়র প্রার্থী কামরানের সমর্থনে সিলেটে বিভিন্ন সংগঠনের মতবিনিময় সভা



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে নগরীর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে এক মতবিনিময় সভা ৬ জুলাই শুক্রবার সন্ধ্যার পর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সামাজিক সংগঠক, যাদু শিল্পী মোঃ বেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও যুব সংগঠন ফাইয়াজ হোসেন ফরহাদের পরিচালনায় মতবিনিমায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগঠক মনোরঞ্জন তালুকদার, সাংবাদিক আমিরুল চৌধুরী ইয়াহইয়া, সংগঠক এম.এ নাসর সুজা, আফিকুর রহমান আফিক, খালেদ মিয়া, আসিকুর রহমান রব্বানী, শফিকুর রহমান সফিক, সুদীপ বৈদ্য, বদরুল আলম, কামরুজ্জামান, আবুল কাসেম, মিহির মজুমদার, কানু দাস, কণ্ঠশিল্পী তুহিন আহমদ প্রমুখ। এছাড়াও সিলেট নগরীর অর্ধশতাধিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৩ জুলাই শুক্রবার বিকেল ৪টায় বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা করা সিদ্ধান্ত গ্রহণ করা হয়। মতবিনিময় সভা সফলের লক্ষ্যে সকল সংগঠককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানানো হয়।

সভায় বক্তারা বলেন, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান একজন সফল রাজনীতিবিদই নয়, তিনি সামাজিক সংগঠনগুলোর অভিভাবক। সামাজিক সংগঠনের উন্নয়নের তার সহযোগিতা ও কার্যক্রম সকলের কাছে প্রশংসনীয়। বদর উদ্দিন আহমদ কামরানের মত সংগঠন বান্ধন ব্যক্তিই নগর পিতার যোগ্য। তাই কামরানকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি