বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে বন্যার্তদের মাঝে ইনসান এইড ইউকের ত্রাণ সামগ্রী বিতরণ



ইনসান এইড ইউকের উদ্যোগে বিয়ানীবাজারের শালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার (৪ জুলাই) এলাকার বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
৪নং শেওলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিদ্দেক আলীর সভাপতিত্বে ও ইনসান এইডের কেন্দ্রীয় প্রতিনিধি নুর আনসারীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইনসান এইড ইউকের ওভারসীজ ডেভেলপমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার নুর উদ্দিন আহমদ। এসময় তিনি বলেন, প্রবাসীরা বাংলাদেশের চালিকা শক্তি।

তাদের রোজগারের অর্থে দেশের অর্থনীতি সচল হচ্ছে। বিষয়টি মাথায় রেখেই সরকারকে প্রবাসীদের জন্য নানা রকম সুযোগ সুবিধা বাড়াতে হবে। প্রবাসীরা সব সময় এদেশের অসহায় ও বঞ্চিত মানুষের জন্য কাজ করে গেছে। তারা বন্যায় অসহায়দের পাশে দাড়িয়েছেন। সব সময় প্রবাসীরা এদেশের মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য হেলাল উদ্দিন, ৩নং ওয়ার্ডের সদস্য আবুল কালাম, সালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ আহমদ, শালেশ্বর বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি শাহীর আহমদ, শেওলা ইউনিয়নের সংরক্ষিত সদস্যা মোছা. সেলিনা বেগম । সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইনসান এইডের বিয়ানীবাজার এরিয়া প্রতিনিধি মারুফ খান রুহিন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শালেশ্বর পাঞ্জেগানা মসজিদের ইমাম মো. আব্দুল হক। উক্ত অনুষ্ঠানে প্রায় ২ লক্ষ টাকার মালামাল নিয়ে ৩০০ বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। -বিজ্ঞপ্তি