সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «   ৩২ ধারা থেকে গুপ্তচরবৃত্তির বিষয়টি বাতিল হয়েছে: মোস্তাফা জব্বার  » «  

বিয়ানীবাজারে বন্যার্তদের মাঝে ইনসান এইড ইউকের ত্রাণ সামগ্রী বিতরণ



ইনসান এইড ইউকের উদ্যোগে বিয়ানীবাজারের শালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার (৪ জুলাই) এলাকার বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
৪নং শেওলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিদ্দেক আলীর সভাপতিত্বে ও ইনসান এইডের কেন্দ্রীয় প্রতিনিধি নুর আনসারীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইনসান এইড ইউকের ওভারসীজ ডেভেলপমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার নুর উদ্দিন আহমদ। এসময় তিনি বলেন, প্রবাসীরা বাংলাদেশের চালিকা শক্তি।

তাদের রোজগারের অর্থে দেশের অর্থনীতি সচল হচ্ছে। বিষয়টি মাথায় রেখেই সরকারকে প্রবাসীদের জন্য নানা রকম সুযোগ সুবিধা বাড়াতে হবে। প্রবাসীরা সব সময় এদেশের অসহায় ও বঞ্চিত মানুষের জন্য কাজ করে গেছে। তারা বন্যায় অসহায়দের পাশে দাড়িয়েছেন। সব সময় প্রবাসীরা এদেশের মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য হেলাল উদ্দিন, ৩নং ওয়ার্ডের সদস্য আবুল কালাম, সালেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ আহমদ, শালেশ্বর বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি শাহীর আহমদ, শেওলা ইউনিয়নের সংরক্ষিত সদস্যা মোছা. সেলিনা বেগম । সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইনসান এইডের বিয়ানীবাজার এরিয়া প্রতিনিধি মারুফ খান রুহিন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শালেশ্বর পাঞ্জেগানা মসজিদের ইমাম মো. আব্দুল হক। উক্ত অনুষ্ঠানে প্রায় ২ লক্ষ টাকার মালামাল নিয়ে ৩০০ বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। -বিজ্ঞপ্তি