শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

নগরীতে যুবক নিখোঁজ



ডেস্ক নিউজ:: সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকার এক যুবক পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শাহেদুর জায়েদ আহমদ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ির মো. আলী আকবরের ছেলে। তিনি বনকলাপাড়ার নূরানী-১২৭/৬ নং বাসায় পরিবারের সদস্যদের সাথে বসবাস করতেন।
শাহেদুর জায়েদ আহমদ নিখোঁজ হওয়ার ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় করা সাধারণ ডায়রিতে (নং-১৮৯(৫/৭/১৮) তার বড় ভাই উল্লেখ করেন- আনুমানিক ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার জায়েদ গত ১ জুলাই রাত সাড়ে ৮টায় বাসা থেকে বের হন।

এরপর আর বাসায় ফিরেননি। ওই রাতে এক পর্যায়ে তার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে নাম্বারটি (০১৭৩৩৬৯০৯২৪) বন্ধ পাওয়া যায়। এর পর বিভিন্ন জায়গায় সন্ধান করেও জায়েদ আহমদের কোনো খোজ মিলেনি।
জায়েদ আহমদের সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যসহ স্বজনরা উদ্বিঘœ। কেউ তার সন্ধান পেলে ০১৭৪২৬৭৩৩৪৪ মোবাইল নাম্বারের যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন স্বজনরা।