শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

নগরীতে যুবক নিখোঁজ



ডেস্ক নিউজ:: সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকার এক যুবক পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শাহেদুর জায়েদ আহমদ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ির মো. আলী আকবরের ছেলে। তিনি বনকলাপাড়ার নূরানী-১২৭/৬ নং বাসায় পরিবারের সদস্যদের সাথে বসবাস করতেন।
শাহেদুর জায়েদ আহমদ নিখোঁজ হওয়ার ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় করা সাধারণ ডায়রিতে (নং-১৮৯(৫/৭/১৮) তার বড় ভাই উল্লেখ করেন- আনুমানিক ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার জায়েদ গত ১ জুলাই রাত সাড়ে ৮টায় বাসা থেকে বের হন।

এরপর আর বাসায় ফিরেননি। ওই রাতে এক পর্যায়ে তার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে নাম্বারটি (০১৭৩৩৬৯০৯২৪) বন্ধ পাওয়া যায়। এর পর বিভিন্ন জায়গায় সন্ধান করেও জায়েদ আহমদের কোনো খোজ মিলেনি।
জায়েদ আহমদের সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যসহ স্বজনরা উদ্বিঘœ। কেউ তার সন্ধান পেলে ০১৭৪২৬৭৩৩৪৪ মোবাইল নাম্বারের যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন স্বজনরা।