মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

জালালাবাদ রোটারী ক্লাব’র বৃক্ষরোপণ



জালালাবাদ রোটারী ক্লাব এর ব্যবস্থাপনা ও বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সার্বিক সহযোগিতায় খৎনাক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে।  ০৬ জুলাই, ২০১৮ শুক্রবার গোলাপগঞ্জস্থ আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে উক্ত খৎনাক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

খৎনাক্যাম্প ও বৃক্ষরোপণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ও রোটারী জেলা ৩২৮২ (২০১৯-২০২০) এর গভর্ণর রোটারিয়ান লে.কর্ণেল (অবঃ) এম. আতাউর রহমান পীর।

উপস্থিত ছিলেন জালালাবাদ রোটারী ক্লাব, সিলেটের সভাপতি রোটারিয়ান মাসুদ আহমদ চৌধুরী, ক্লাব সেক্রেটারী তানভীর আহমদ চৌধুরী, বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, সম্পাদক মোঃ মহিউল ইসলাম (মুমিত), আঞ্চলিক উপ-কমিশনার (প্রোগ্রাম) ডাঃ মোঃ সিরাজুল ইসলাম, জালালাবাদ রোটারী ক্লাব, সিলেটের প্রাক্তন সভাপতি রোটারিয়ান নীরেশ চন্দ্র দাশ, রোটারীয়ান আলী আশরাফ চৌধুরী খালেদ, রোটারিয়ান মাহবুবুল আলম মিলন, রোটারিয়ান মঞ্জুর আল বাসেত, রোটারিয়ান আকতার আহমদ, রোটারিয়ান বদরুল হক, রোটারিয়ান মিজানুর রহমান, রোটারিয়ান হাবিব আল নূর, রোটারিয়ান স্বপ্না বেগম, রোটারিয়ান জুনেদ আহমদ, বাংলাদেশ স্কাউটসের মুখপত্র অগ্রদূতের সিলেট জেলা প্রতিনিধি খন্দকার মোঃ শাহনুর হোসেন প্রমুখ।

এছাড়া জালালাবাদ রোটারেক্ট ক্লাব, লিডিং ইউনিটভার্সিটি রোটারেক্ট ক্লাব ও এমসি কলেজ রোটারেক্ট ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি