শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটি’র নতুন কমিটির দায়িত্ব গ্রহন



হলিসিটি ফ্রি ফ্রাইডে ক্লিনিক মানব সেবায় অনন্য ভুমিকা রাখছে: লায়ন ডা. আজিজুর রহমান

লায়ন্স ক্লাব অব সিলেট হলিসিটি’র ২০১৮-২০১৯ সালের নতুন কমিটির দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন্স ক্লাব ৩১৫ বি-১ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন ডা. আজিজুর রহমান বলেছেন, সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের কল্যানে লায়ন্স ক্লাবের সদস্যরা নিজেদের দায়বদ্ধতা থেকে প্রতিনিয়ত বিভিন্ন কাজ করে যাচ্ছেন। অসহায়দের কল্যানে আমাদের কার্যক্রম আরো বিস্তৃত করতে হবে।

তিনি হলিসিটি লায়ন্স ক্লাবের কার্যক্রমের ভ’য়সী প্রশংশা করে বলেন, ক্লাবের ‘ফ্রি ফ্রাইডে ক্লিনিক’ মানব সেবায় অনন্য ভুমিকা রাখছে। প্রায় পনেরো বছর ধরে সুবিধা বঞ্চিতদের চিকিৎসা সেবা প্রদান করার মাধ্যমে তারা দৃষ্টান্ত স্থাপন করেছে। এই ধরনের স্থায়ী প্রকল্প অনেক ক্লাবেই নেই। তিনি ক্লাবে আরো সাফল্য কামনা এবং মহিলা সদস্য বাড়ানোর তাগিদ দেন। উল্লেখ্য, গত দুই বছর ধরে হলিসিটি লায়ন্স ক্লাব টপটেন-এর মধ্যে ¯হান ধরে রেখেছে।

সিলেট হলিসিটি লায়ন্স ক্লাবের ২০১৮-২০১৯ সালের নতুন কমিটির কাছে দায়িত্ব হ¯হান্তর ও গ্রহন অনুষ্ঠান বৃহস্পতিবার (৫ জুলাই) রাতে নগরীর সুবিদ বাজার¯হ রেইনবো গেস্ট হাউসের হল রোমে দু’পর্বে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে ক্লাবের বিদায়ী সভাপতি লা. প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের কাছ থেকে নবনির্বাচিত কমিটির সভাপতি লায়ন মনোয়ার হেলাল চৌধুরী ও সেক্রেটারী লা. খন্দকার ইশরার আহমদ রকি দায়িত্ব গ্রহন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদায় সেক্রেটারী লা. কাজী আব্দুল মুকিত সুমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-হলিসিটি লায়ন্স ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি লা. খন্দকার সিপার আহমদ, কুশিয়ারা লায়ন্স ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট লা. শামসুল আলম খান সাজু, লায়ন্স ক্লাব অব সিলেটের সদ্য সাবেক সভাপতি লা. এম এ কাইয়ুম ও ক্লাবের নব নির্বাচিত সভাপতি লা. ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ক্লাব সদস্য সাংবাদিক খালেদ আহমদ ও আনুগত্য শপথ পাঠ করান লা. খন্দকার সিপার আহমদ।
অনষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হলিসিটি ক্লাবের সাবেক সভাপতি লা. পিন্টু চক্রবর্তী, লা. মোহাম্মদ আলী আকিক,লা. গৌতম বনিক, সিলেট ক্লাবের সেক্রেটারী মুহিতুর রহমান, ট্রেজারার হুমায়ুন কবির প্রমূখ।