শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

বালাগঞ্জে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মাণ হবে: সামাদ চৌধুরী এমপি



৪ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ
ডেস্ক নিউজ:: সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী বলেছেন, বালাগঞ্জে কুশিয়ারা নদীতে সেতু নির্মাণ প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের মাধ্যমে সেতু নির্মাণ কাজ শুরু হবে।

বালাগঞ্জবাজার থেকে মৌলভীবাজার জেলার রাজনগরের সাথে সরাসরি সড়ক যোগাযোগ রক্ষায় কুশিয়ারা নদীতে সেতু নির্মাণের জন্য আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ইনশাআল্লাহ সেতুটি নির্মিত হবে। বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের একমাত্র যোগাযোগ ব্যবস্থা কুশিয়ারা ডাইক নির্মাণ প্রকল্পের অসমাপ্ত কাজ সমাপ্ত হতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। এছাড়া বালাগঞ্জবাজার সংলগ্ন খেলার মাঠ ভরাট করে খেলার উপযোগী করা এবং বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনের মাঠ ভরাট করা হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার হত দরিদ্রদের দুঃখ দুর্দশা লাগবে আন্তরিক। যে কোন দুর্যোগময় সময় সরকার ক্ষতিগ্রস্তদের পাশে থাকে। বর্তমান সরকারের দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসাবে বহির্বিশে^ পরিচিত লাভ করেছে। সরকারের এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠাতে জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

এমপি মাহমুদ-উস-সামাদ চৌধুরী গতকাল ৫ জুলাই বৃহস্পতিবার বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নে কুশিয়ারাবাজার ও লক্ষ্মীপুরবাজারে, বালাগঞ্জ ইউনিয়ন পরিষদে, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদে, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদে উপজেলার ৪টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সুমন চন্দ্র দাস, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, ভাইস চেয়ারম্যান সৈয়দ মাওলানা আজগর আলী, বালাগঞ্জ থানার ওসি এস.এম. জালাল উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বালাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, সহ-সভাপতি আজিজুর রহমান লকুস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন, পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, বালাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাইস্তা মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিন মনসুর, শিহাব উদ্দিন, মজনু মেম্বার, ফারুক আহমদ, রাসেল আহমদ, রুবেল আহমদ, রঞ্জিত বৈদ্য, এস.এম. লিটন প্রমুখ।