সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «   ৩২ ধারা থেকে গুপ্তচরবৃত্তির বিষয়টি বাতিল হয়েছে: মোস্তাফা জব্বার  » «  

সিটি নির্বাচনে পিযুষ কান্তি দে-কে আওয়ামীলীগের সমর্থন



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে পিযুষ কান্তি দে কে বিভিন্নভাবে উৎসাহ, উদ্দীপনা দিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
পিযুষ কান্তি দের পরিচিতি তিনি মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম আহবায়ক এবং বর্তমানে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতির দায়িত্বে রয়েছেন।

আগামী নির্বাচনে ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক মানিক নিয়া পিযুষ কান্তি দে কে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছেন এবং তার পাশে থেকে সব সময় বিভিন্ন পরামর্শ দেন নেতাকর্মীরা।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন পিযুষ কান্তি দে আওয়ামীলীগ এর নিবেদিত প্রাণ। দলের জন্য পিযুষ কান্তি দে অনেক ত্যাগ স্বীকার করেছেন।
আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সাবেক এই ছাত্রনেতাকে বিজয়ী করতে ১২ নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দকে আহবান জানান।
দলমত নির্বিশেষে সবাইকে এক হয়ে কাজ করারও পরামর্শ দেন।-বিজ্ঞপ্তি