সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নাস্তিক ফতোয়া দিয়ে ফের আলোচনায় এমপি কয়েছ( ভিডিও সহ)  » «   আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ  » «   প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «  

সিটি নির্বাচনে পিযুষ কান্তি দে-কে আওয়ামীলীগের সমর্থন



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে পিযুষ কান্তি দে কে বিভিন্নভাবে উৎসাহ, উদ্দীপনা দিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
পিযুষ কান্তি দের পরিচিতি তিনি মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম আহবায়ক এবং বর্তমানে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতির দায়িত্বে রয়েছেন।

আগামী নির্বাচনে ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক মানিক নিয়া পিযুষ কান্তি দে কে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছেন এবং তার পাশে থেকে সব সময় বিভিন্ন পরামর্শ দেন নেতাকর্মীরা।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন পিযুষ কান্তি দে আওয়ামীলীগ এর নিবেদিত প্রাণ। দলের জন্য পিযুষ কান্তি দে অনেক ত্যাগ স্বীকার করেছেন।
আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সাবেক এই ছাত্রনেতাকে বিজয়ী করতে ১২ নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দকে আহবান জানান।
দলমত নির্বিশেষে সবাইকে এক হয়ে কাজ করারও পরামর্শ দেন।-বিজ্ঞপ্তি