সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «   ৩২ ধারা থেকে গুপ্তচরবৃত্তির বিষয়টি বাতিল হয়েছে: মোস্তাফা জব্বার  » «  

বিএনপির সাথে উলামা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত



ঈমান আকী¡দাকে সংরক্ষণ করতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই
তথাকথিত আহলে হাদীস নামধারী লা-মাযহাবীরা বিজাতিদেরকে সন্তুষ্ট করার জন্য বিভিন্ন কূট-কৌশলের মাধ্যমে সরলমনা যুবসমাজকে ধোঁকা দিয়ে ঈমান আক্বীদাকে ধ্বংস করে দিচ্ছে।

মুসলিম সমাজের ঈমান-আক্বীদাকে সংরক্ষণ করার জন্য এদেরকে প্রতিহত করতে হবে। এজন্য ঈমানী দায়িত্ব নিয়ে সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।
উলামা পরিষদ বাংলাদেশ-এর উদ্যোগে ১২ জুলাই মহাসমাবেশ সফলের লক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে মতবিনিময়ের ধারাবাহিকতায় সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দের সাথে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এ কথা বলেন।
পরিষদের সভাপতি মাওলানা মুফতি আবুল কালাম যাকারিয়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা মুহিবুর রহমান মিটিপুরীর সঞ্চালনায় মতবিনিময় সভা গত বুধবার রাতে দরগাহ মাদরাসায় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন পরিষদের উপদেষ্টা মাওলানা মুহিবুর রহমান গাছবাড়ী, সহ সভাপতি মাওলানা রেজাউল করীম জালালী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা হারুনুর রশীদ আল আযাদ, নির্বাহী সদস্য মুফতি রশীদ আহমদ।
সভায় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে অংশ নেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, মুফতি বদরুন নূর সায়েক, মহানগর বিএনপির উপদেষ্টা মাশুক আহমদ আফতাব, যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, এডভোকেট আতিকুর রহমান শাবু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী প্রমুখ। মতবিনিময় সভায় বিএনপি নেতৃবৃন্দ উলামা পরিষদের ১২ জুলাইয়ের মহাসমাবেশের সাথে একাত্মতা পোষণ করেন। উলামা পরিষদ নেতৃবৃন্দ এই আন্দোলনকে আরো বেগবান করার জন্য তৃণমূলে আন্দোলন ছড়িয়ে দিতে নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।