শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

গোয়াইনঘাটে ১৬ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ



গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে ১৬ দিন ধরে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। নিখোঁজ মাদ্রাসা ছাত্র উপজেলার মোহাম্মদপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে ও জকিগঞ্জ উপজেলার ফুলতলি এলাকার বাদেদেওরাইল কামিল মাদ্রাসার ছাত্র আরমান আলী (১৪)। এ ব্যাপারে নিখোঁজ ছাত্রের সন্ধান চেয়ে তাঁর বাবা গোয়াইনঘাট থানায় একটি সাধারণ করেছেন।

নিখোঁজের পরিবার ও জিডি সূত্রে জানা যায়, আরমান আলী সিলেটের জকিগঞ্জের ফুলতলি এলাকার বাদেদেওরাইল কামিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত। ঈদুল ফিতরের ছুটি কাটাতে জাফলংয়ের মোহাম্মদপুরের নিজ বাড়িতে আসে আরমান। ছুটি শেষে গত ১৯ জুন সকালে পূণরায় মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা দেয় সে।

এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। মাদ্রাসাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে ২৬ জুন গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
থানার ওসি আব্দুল জলিল জানান, মাদ্রাসা ছাত্র নিখোঁজের ব্যাপারে একটি ডায়েরি পেয়েছি। জিডি’র সূত্র ধরে নিখোঁজের সন্ধানে আইনগত ভাবে সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।