শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

গোয়াইনঘাটে ১৬ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ



গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে ১৬ দিন ধরে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। নিখোঁজ মাদ্রাসা ছাত্র উপজেলার মোহাম্মদপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে ও জকিগঞ্জ উপজেলার ফুলতলি এলাকার বাদেদেওরাইল কামিল মাদ্রাসার ছাত্র আরমান আলী (১৪)। এ ব্যাপারে নিখোঁজ ছাত্রের সন্ধান চেয়ে তাঁর বাবা গোয়াইনঘাট থানায় একটি সাধারণ করেছেন।

নিখোঁজের পরিবার ও জিডি সূত্রে জানা যায়, আরমান আলী সিলেটের জকিগঞ্জের ফুলতলি এলাকার বাদেদেওরাইল কামিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত। ঈদুল ফিতরের ছুটি কাটাতে জাফলংয়ের মোহাম্মদপুরের নিজ বাড়িতে আসে আরমান। ছুটি শেষে গত ১৯ জুন সকালে পূণরায় মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা দেয় সে।

এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। মাদ্রাসাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে ২৬ জুন গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
থানার ওসি আব্দুল জলিল জানান, মাদ্রাসা ছাত্র নিখোঁজের ব্যাপারে একটি ডায়েরি পেয়েছি। জিডি’র সূত্র ধরে নিখোঁজের সন্ধানে আইনগত ভাবে সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।