শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

গোয়াইনঘাটে নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ



গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যক্তির নাম আব্দুর রশিদ। সে উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের ইরফান আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়ি থেকে নন্দীরগাঁও ইউনিয়নের শিমুলতলা গ্রামে শশুর বাড়ি

যাওয়ার সময় কদমতলা নামক স্থানে পৌঁছলে স্রোতের  কবলে পড়ে তাকে বহনকারি নৌকাটি ডুবে যায়। এ সময় তার সাথে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে সমর্থ হলেও আব্দুর রশিদ স্রোতের টানে তলিয়ে যায়। এর পর থেকে স্থানীয় লোকজন অনেক খোঁজ করেও তার সন্ধান না পেয়ে সিলেটের দমকল বাহিনীর ডুবুরীদের খবর দেয়।

বৃহস্পতিবার সকাল থেকে ডুবুরীরা ঘটনাস্থল ও এর আশপাশ এলাকায় উদ্ধার তৎপরতা চালিয়ে আসলেও এ প্রতিবেদন লেখার সময় গতকাল (বৃহস্পতিবার) বিকেল পর্যন্ত তার কোন সন্ধান পায়নি।

নন্দীরগাঁও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল জানান, নৌকা ডুবির পর থেকেই স্থানীয় লোকজনসহ ডুবুরী দলের সদস্যরা নিখোঁজ ব্যক্তির সন্ধান চালিয়ে আসছে। কিন্তু নৌকা ডুবে যাওয়ার স্থানসহ আশপাশ এলাকায় সন্ধান চালিয়েও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।