শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

গোয়াইনঘাটে নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ



গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যক্তির নাম আব্দুর রশিদ। সে উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের ইরফান আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়ি থেকে নন্দীরগাঁও ইউনিয়নের শিমুলতলা গ্রামে শশুর বাড়ি

যাওয়ার সময় কদমতলা নামক স্থানে পৌঁছলে স্রোতের  কবলে পড়ে তাকে বহনকারি নৌকাটি ডুবে যায়। এ সময় তার সাথে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে সমর্থ হলেও আব্দুর রশিদ স্রোতের টানে তলিয়ে যায়। এর পর থেকে স্থানীয় লোকজন অনেক খোঁজ করেও তার সন্ধান না পেয়ে সিলেটের দমকল বাহিনীর ডুবুরীদের খবর দেয়।

বৃহস্পতিবার সকাল থেকে ডুবুরীরা ঘটনাস্থল ও এর আশপাশ এলাকায় উদ্ধার তৎপরতা চালিয়ে আসলেও এ প্রতিবেদন লেখার সময় গতকাল (বৃহস্পতিবার) বিকেল পর্যন্ত তার কোন সন্ধান পায়নি।

নন্দীরগাঁও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল জানান, নৌকা ডুবির পর থেকেই স্থানীয় লোকজনসহ ডুবুরী দলের সদস্যরা নিখোঁজ ব্যক্তির সন্ধান চালিয়ে আসছে। কিন্তু নৌকা ডুবে যাওয়ার স্থানসহ আশপাশ এলাকায় সন্ধান চালিয়েও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।