বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে পীযূষের লাইট স্থাপন কাউন্সিলর সিকন্দরের নালিশ



ডেস্ক রিপোর্ট:: সিলেটের আলোচিত পীযূষ কান্তি দে ও সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখার প্রধান রুহুল আমীনের বিরুদ্ধে নালিশ দিয়েছেন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সিকন্দর আলী।

বৃহস্পতিবার দুপুরে তিনি নিজেই গিয়ে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জে এম নুরুল হকের কাছে এ নালিশ দেন।

এ সময় সিকন্দর আলী অভিযোগ করেন- সিলেট সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখা থেকে এলইডি স্ট্রিট লাইট সংগ্রহ করে পীযূষ ১২ নম্বর ওয়ার্ডের নতুন ব্রিজের মুখ, কুয়ারপাড়, ঈঙ্গুলাল রোড ও ভাঙ্গাটিকপাড়া এলাকায় বসিয়েছেন।

নির্বাচিত কাউন্সিলরকে পাশ কাটিয়ে লাইট বসানোর ব্যাপারে তিনি প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে বিচার দাবি করেন।

লাকা সূত্র জানিয়েছে- ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পীযূষ কান্তি দে নিজের পক্ষে ভোট টানতে প্রভাব খাটিয়ে সিটি করপোরেশন থেকে লাইট সংগ্রহ করেন। আর সেগুলো নিজের লোক দিয়ে ওয়ার্ডের বিভিন্ন স্থানে বসিয়েছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানান তারা। কাউন্সিলর প্রার্থী হয়েই পীযূষের এই হস্তক্ষেপ নিয়ে বিতর্ক চলছে এলাকায়।

সিলেট সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখার প্রধান রুহুল আমীন পীযূষকে লাইট দেওয়ার কথা স্বীকার করলেও জানান- লাইটগুলো স্থাপনের জন্য তিনি সিটি করপোরেশনের গাড়ি দেননি। তদবিরের কারনে তিনি লাইটগুলো দিয়েছেন বলে জানান।

অভিযোগ শোনার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেএম নুরুল হক। বিষয়টি নিয়ে তিনি সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করছেন বলেও জানান।