শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

সিলেটে পীযূষের লাইট স্থাপন কাউন্সিলর সিকন্দরের নালিশ



ডেস্ক রিপোর্ট:: সিলেটের আলোচিত পীযূষ কান্তি দে ও সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখার প্রধান রুহুল আমীনের বিরুদ্ধে নালিশ দিয়েছেন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সিকন্দর আলী।

বৃহস্পতিবার দুপুরে তিনি নিজেই গিয়ে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জে এম নুরুল হকের কাছে এ নালিশ দেন।

এ সময় সিকন্দর আলী অভিযোগ করেন- সিলেট সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখা থেকে এলইডি স্ট্রিট লাইট সংগ্রহ করে পীযূষ ১২ নম্বর ওয়ার্ডের নতুন ব্রিজের মুখ, কুয়ারপাড়, ঈঙ্গুলাল রোড ও ভাঙ্গাটিকপাড়া এলাকায় বসিয়েছেন।

নির্বাচিত কাউন্সিলরকে পাশ কাটিয়ে লাইট বসানোর ব্যাপারে তিনি প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে বিচার দাবি করেন।

লাকা সূত্র জানিয়েছে- ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পীযূষ কান্তি দে নিজের পক্ষে ভোট টানতে প্রভাব খাটিয়ে সিটি করপোরেশন থেকে লাইট সংগ্রহ করেন। আর সেগুলো নিজের লোক দিয়ে ওয়ার্ডের বিভিন্ন স্থানে বসিয়েছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানান তারা। কাউন্সিলর প্রার্থী হয়েই পীযূষের এই হস্তক্ষেপ নিয়ে বিতর্ক চলছে এলাকায়।

সিলেট সিটি করপোরেশনের বিদ্যুৎ শাখার প্রধান রুহুল আমীন পীযূষকে লাইট দেওয়ার কথা স্বীকার করলেও জানান- লাইটগুলো স্থাপনের জন্য তিনি সিটি করপোরেশনের গাড়ি দেননি। তদবিরের কারনে তিনি লাইটগুলো দিয়েছেন বলে জানান।

অভিযোগ শোনার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেএম নুরুল হক। বিষয়টি নিয়ে তিনি সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করছেন বলেও জানান।